• ঢাকা
  • সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং
মুক্তি পেলেন সালথা উপজেলা চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বার

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ফরিদপুর সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর।

রোববার (১৩ নভেম্বর) দুপুর দেড়টার দিকে ফরিদপুর জেলা কারাগার থেকে তিনি মুক্তি পান।

ফরিদপুর জর্জ কোর্টের আইনজীবী অ্যাডভোকেট মো. ইব্রাহিম হোসেন তার মুক্তি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হাইকোর্ট থেকে গত বুধবার (০৯ নভেম্বর) জামিন পান ওয়াদুদ মাতুব্বার। রোববার (১৩ নভেম্বর) দুপুরে তিনি ফরিদপুর কারাগার থেকে মুক্তি পেয়েছেন।

তিনি আরও বলেন, এ পর্যন্ত সালথা উপজেলা চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বরের বিরুদ্ধে ছয়টা মামলা দায়ের করা হয়। তার সবকটিতে আদালত থেকে জামিনে রয়েছেন তিনি। সর্বশেষ হার্ইকোর্ট থেকে জামিন পাওয়ার পর তিনি কারাগার থেকে মুক্তি পেলেন।

প্রসঙ্গত, গত ১৩ জুলাই ফরিদপুরের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের ৬ নম্বর আমলি আদালতে একটি মামলায় হাজির হয়ে জামিন আবেদন করেন। ঐ সময় ওই আদালতের বিচারক তরুণ বাছাড় তাদের জামিন নামঞ্জুর করে সালথা উপজেলা চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বরসহ ১০ জন আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সে মামলায় অন্যদের সবার জামিন হলে তিনি জামিন পাননি তখন। এরপর তার (ওয়াদুদ মাতুব্বর) বিরুদ্ধে চাঁদাবাজিসহ বেশ কিছু মামলা দায়ের করে কিছু বিরোধী পক্ষের লোকজন। সর্বশেষ সালথার আলোচিত সহিংস তাণ্ডব মামলায় চার্জশিট দেয় পুলিশ। সেখানে চার্জশিটভুক্ত আসামি ছিলেন ওয়াদুদ মাতুব্বর। কয়েক দফা ফরিদপুর জর্জ কোর্ট ও হাইকোর্টে জামিন আবেদন করলেও জামিন নামঞ্জুর হয় তার। পরবর্তীকালে বুধবার (০৯ নভেম্বর) হাইকোর্ট তার জামিন আবেদন মঞ্জুর করেন। এরপর ১৩ নভেম্বর দুপুরে তিনি ফরিদপুর কারাগার থেকে মুক্তি পান।

এদিকে তার মুক্তির খবরে ফরিদপুর জেলা কারাগারের সামনে শত-শত নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা জানাতে আসেন।

১৩ নভেম্বর ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।