• ঢাকা
  • রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ ইং
চরভদ্রাসনে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা

ছবি প্রতিকী

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি : -ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের চরহাজীগঞ্জ বাজারের জিন্নাহ কসমেটিক্স নামক ব্যাবসা প্রতিষ্ঠানে সোমবার সকাল ১০ টায় স্হানীয় একটি প্রভাবশালী মহল হামলা করে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

উক্ত ব্যবসা প্রতিষ্ঠান থেকে ক্রয়কৃত মালামাল ফেরত দেওয়া নিয়ে দ্বন্দ্বের জ্বের ধরে স্হানীয় আইয়ুব খালাসী (৪৫) আফছার খালাসী (৩০) জাহিদ খালাসী (৪০) মোরাদ খালাসী (৩৫) সাহেব আলী খালাসী (৩২) ও রুস্তম খালাসী (৪২) হামলার ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ। ঘটনার পর চরভদ্রাসন থানার অফিসার্স ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম উক্ত ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন।

এ ব্যপারে ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মোঃ জিন্নাহ বেপারী বাদী হয়ে চরভদ্রাসন থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতী চলছে।

ক্ষতিগ্রস্ত ‘ ব্যবসায়ী জানান, ঘটনার দিন সকালে দোকান খোলার পরই প্রতিপক্ষ জাহিদ খালাসীর এক ভাতিজা আগে বিক্রিত একটি মাছ ধরার জাল ফেরত দেওয়ার জন্য এলে দোকানদার ফেরত টাকা একটু পরে নেওয়ার জন্য অনুরোধ করেন। এ নিয়ে বাক-বিতন্ডার এক পর্যায়ে উক্ত ক্রেতার স্বজনরা ব্যবসা প্রতিষ্ঠানে উঠে এসে আকস্মিক হামলা করে। এ হামলায় উক্ত ব্যবসা প্রতিষ্ঠানের আসবাবপত্র ও মালামাল ভাঙচুর সহ নগদ অর্থ লোপাট হয়েছে বলে অভিযোগ রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।