• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
রাজশাহীতে নায্য অধিকার আদায়ে  জনস্বাস্থ্য ডিপ্লোমা প্রকৌশল সমিতির কালো মুখোশ প্রতিবাদ

মোঃ আলাউদ্দিন মন্ডল রাজশাহীঃ

দাবী আদায়ের  লড়াইয়ে জনস্বাস্থ্য ডিপ্লোমা প্রকৌশলীদের বিভিন্ন দাবিতে জেলার প্রতিটি দপ্তরে কালো মুখোশ প্রতিবাদ শুরু করেছে।

গত ২৪ ডিসেম্বর ২০২০ তারিখে জনস্বাস্থ্য ডিপ্লোমা প্রকৌশলীদের বিভিন্ন সমস্যা ও সুযোগ সুবিধার বিষয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী, সচিব ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান জনস্বাস্থ্য প্রকৌশলী বরাবর লিখিত আবেদন করেন জনস্বাস্থ্য ডিপ্লোমা প্রকৌশলী  সমিতির কেন্দ্রীয় কমিটি। এরপর থেকে  বিভিন্ন দাবী দাওয়া দ্রুত বাস্তবায়ন লক্ষে দেশের প্রতিটি জেলা ও উপজেলায় শান্তিপূর্ণ প্রতিবাদে মুখর হয়। এ মর্মে ১০ জানুয়ারি থেকে দেশর প্রতিটি জেলা ও উপজেলায় বিভিন্ন কার্যক্রমের অংশ হিসেবে কালো মুখোশ প্রতিবাদ শুরু করেছে। এ প্রতিবাদ ব্যানারে উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ডিপ্লোমা প্রকৌশলী রাজশাহী জেলা কমিটির সভাপতি শাহিনুল ইসলাম, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন, দপ্তর সম্পাদক মোঃ সিরাজ হোসেনসহ অন্যান সদস্যবৃন্দ।
এ সময় সভাপতির বক্তব্যে তিনি বলেন, আমরা কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক বিভিন্ন কার্যক্রমের অংশ হিসেবে গত ১০ জানুয়ারি থেকে প্রতিটি দপ্তরে ১ ঘন্টা কালো মুখোশ পরিধান করে প্রতিবাদ করে আসছি। আমাদের এই নায্য অধিকার অাদায়ের লড়াইয়ে আগামীতেও কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক কার্যক্রম চালিয়ে যাব ইনশাআল্লাহ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

নভেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« অক্টোবর  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।