• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
শিক্ষার্থী সংগঠন চরভদ্রাসনে সেবামূলক কাজ করে চলেছেন ‘একত্রিত ফাউন্ডেশন’

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ-  

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদরের কলেজ ও বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের নিয়ে গড়া ‘একত্রিত ফাউন্ডেশন’ সেবামূলক কাজ করে চলেছেন। উক্ত ফাউন্ডেশনের উদ্যোগে বুধবার সকাল ১১ টায় উপজেলা সদর বাজারের পথচারীদের মাঝে মাস্ক বিতরন, লিকুইট স্যানেটেজার ব্যাবহার, অসহায় ক্ষুধার্তদের খাবার সংগ্রহের জন্য খুশির ঝুড়ি ও বস্ত্রহীনের জন্য মানবতার দেয়াল তৈরী করা হয়।

জানা যায়, ওই দিন সকালে কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত স্থানীয় শিক্ষার্থীরা সদর বজারের অলিগলি ঘুরে এবং উপজেরা পরিষদের প্রধান সড়কগুলো প্রদক্ষিন করে শত শত পথচারী, কুলি, মজুর, শ্রমিক, যানচালক ও সাধারনদের মাঝে মাস্ক পড়িয়ে দেন। একই সাথে তারা সাধারনদের মাঝে লিকুইট স্যানেটেজার হাতে হাতে মেখে দিয়ে ব্যাবহারের অভ্যাস করান। শিক্ষার্থীরা বাজারের দু’টি পয়েন্টে খুশির ঝুড়ি তৈরী করেন। প্রতিটি খুশির ঝুড়িতে অসহায় ক্ষুধার্তদের জন্য বিভিন্ন ধরনের শুকনো খাদ্য মজুদ রাখা হয় এবং দুস্থ্যরা সেখান থেকে খাদ্য সংগ্রহ করেন। এছাড়া শীতে কাবু ২০ জন বস্ত্রহীন দুস্থ্যর জন্য কাপড়ের ব্যবস্থা করে মানবতার দেয়াল তৈরী করেন শিক্ষার্থীরা।

এসব সেবামূলক কাজের নেতৃত্ব দেন ‘একত্রিত ফাউন্ডেশন’ এর সভাপতি মোঃ আসাদুজ্জামান, সাধারন সম্পাদক শাহরিয়ার আহাম্মেদ। এছাড়া অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী সামিরা আফরোজ ঐশি, কলেজ শিক্ষার্থী সাইফুল ইসলাম সামির, কাজী সিফাত, শেখ সোলাইমান, রাফিন মোল্যা, সায়লা আফরোজ ও কণা প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।