• ঢাকা
  • শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ ইং
‘কিশোর গ্যাং ও মাদক নির্মূলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে’ – ওসি মো. ওয়াহিদুজ্জামান

আলমগীর কবির,আলফাডাঙ্গা(ফরিদপুর)) বিশেষ প্রতিনিধিঃ মাদক, কিশোর গ্যাং ও নারী নির্যাতন নির্মূলে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলাধীন বানা ইউনিয়ন ৫নং বিট পুলিশের আয়োজনে আইনশৃঙ্খলা বিষয়ক পুলিশিং কার্যক্রম সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বানা এম এ মজিদ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বানা এম এ মজিদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কায়েস সরদারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান।

এ সময় আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান তার বক্তব্যে বলেন, মাদক কিশোর গ্যাং ও নারী নির্যাতন নির্মূলে আমরা জিরো টলারেন্সে রয়েছি। যেখানেই এ ধরনের অপরাধ সংঘটিত হয়, সাথে সাথে আপনারা পুলিশকে ইনফর্ম করবেন। যত দ্রুত সম্ভব আমরা ব্যবস্থা নেব। এ ধরনের অপরাধ নির্মূলে সন্তানদের ব্যাপারে অভিভাবকদের সচেতন হতে হবে।
তিনি আরো বলেন, এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো রাখতে মাদকের ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে। সকলে ঐক্যবদ্ধ ভাবে মাদক নির্মূলে কাজ করতে হবে। আপনারা আমাদেরকে তথ্য দিয়ে মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ীদেরকে ধরিয়ে দিন। প্রয়োজনে আমাদের গোপনে তথ্য দেন। আমরা তথ্য দাতার পরিচয় গোপন রাখবো। আপনাদের সন্তান ও আগামী প্রজন্মকে সুস্থ ও মেধাবী হিসেবে গড়ে তুলতে মাদক নির্মূলে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, বানা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুবলীগের সভাপতি কাজী মনিরুল হক, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হান্নান বিশ্বাস, সাধারণ সম্পাদক এনামুল হক, শ্রমিক লীগের সভাপতি আসাদুজ্জামান বটু, উপজেলা ক্যাবের সভাপতি কবীর হোসেন ও বানা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি সুমনা আক্তার প্রমুখ। অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবীর ও বানা ইউনিয়নের সহকারী বিট কর্মকর্তা এ এস আই আনোয়ার হোসেন।

আইনশৃঙ্খলা ও বিট পুলিশিং কার্যক্রম সংক্রান্ত মতবিনিময় সভায় বিভিন্ন পর্যায়ের স্থানীয় রাজনৈতিক, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।