• ঢাকা
  • শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ ইং
এমপি নিক্সন চৌধুরী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার হওয়ায় ভাঙ্গায় আনন্দ মিছিল

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ মজিুবর রহমান চৌধুরী নিক্সন আওয়ামীলীগের অন্যতম সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নিবার্চিত হওয়ায় ফরিদপুরের ভাঙ্গায় আনন্দ মিছিল হয়েছে।

আজ শনিবার বিকাল হতেই উপজেলা পরিষদ চত্বরে হাজার হাজার নেতা-কর্মী জড়ো হতে থাকে। কেন্দ্রিয়ভাবে যুবলীগের পুর্নান্গ কমিটি ঘোষনা দেওয়ার সাথে সাথে হাজার হাজার নেতা-কর্মী পার্টি স্প্রে সহ রং ছিটিয়ে আনন্দে মেতে ওঠে। এমপি নিক্সন চৌধুরীর এসময় মুঠো ফোনে বলেন, বঙ্গবন্ধুর আর্দশের রাজনীতি আওয়ামীলীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার নিবার্চিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীকে ফরিদপুর-৪ আসনের জনগনের পক্ষ হতে অভিনন্দন প্রকাশ করেন। তিনি বলেন, আমার রাজনীতি জনগনের জন্য, জনগনের ভালো মন্দে আমি সব সময় তাদের পাশে থেকেছি। প্রকৃত উন্নয়ন দিয়ে ফরিদপুর-৪ আসনকে রোল মডেল হিসাবে গড়ে তুলেছি। বঙ্গবন্ধুর স্বপ্নকে পুরন করতে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্ত করতে আগামীতেও তার আদর্শে রাজনীতি করে দেশ ও দশের জন্য কিছু করতে চাই। এমপি নিক্সন চৌধুরী আরো বলেন, ফরিদপুর-৪ আসন আওয়ামীলীগের ঘাটি হিসাবে আগেও পরিচিত ছিল এখনও আছে এমনকি আগামীতেও থাকবে। উক্ত আসনের জনগন আমাকে ভোট দিয়ে দুইবার সাংসদ নিবার্চিত করেছেন তার মানে এই না যে তারা আওয়ামীলীগের বিপক্ষে। মুলত জনগনের ক্ষোভ ছিল বিশেষ একটি ব্যক্তির বিরুদ্ধে। আজ আমাকে যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার করা হয়েছে। আমি আমার নেতা-কর্মী সহ সকলকে বলব আসুন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে একত্রে কাজ করি। মাননীয় প্রধানমন্ত্রীর দুরদর্শী সাহসীকতার কারনেই আজ স্বপ্নের পদ্মা সেতু নিমার্ন হয়েছে। হাই-ওয়ে এক্সপ্রেস হয়েছে। তার এই উন্নয়নকে কাজে লাগিয়ে দক্ষিনাঞ্চলের খেটে খাওয়া জনগনের ভাগ্যের পরিবর্তন করতে সকলেই এক সাথে কাজ করি।
ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমানের উপস্থিতিতে আনন্দ মিছিলে আরো উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফাইজুর রহমান, সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, পৌর কাউন্সিলরগন, শিক্ষক, হাজারো নেতা-কমর্ী আনন্দ মিছিল করতে করতে শহর প্রদক্ষিন করে। এসময় মিছিল থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ যুবলীগের সভাপতিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।