• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
ফরিদপুরে ডিবি পরিচয়ে মোবাইল ছিনতাই, আসামী গ্রেফতার

ডিবি পুলিশ পরিচয়ে আইফোন ৭ ছিনতাইয়ের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে ফরিদপুর ডিবি পুলিশের একটি দল। গ্রেফতারকৃত ব্যাক্তি হল- বর্ধিত পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের গোয়ালকান্দি গ্রামের আঃ কুদ্দুস শেখের ছেলে মোঃ শরিফ শেখ।
এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১৪ মার্চ সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের পিয়ারপুর কালি মন্দিরের সামনে থেকে সন্ধ্যার সময়ে কৈজুরী ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার কুদ্দুস শেখ এর পুত্র শরীফ (যিনি পিয়ারপুর প্রাথমিক বিদ্যালয়ের পিয়ন হিসেবে কর্মরত) ডিবি পুলিশ পরিচয় দিয়ে হ্যান্ডকাপ পরানোর ভয় দেখিয়ে একই ইউনিয়নের বিলনালিয়া গ্রামের আদেলউদ্দীন মোল্লার ছেলে ফয়সাল মোল্লার নিকট হতে নগদ টাকা সহ আইফোন ৭ এস মোবাইল নিয়ে যায়।
পরবর্তীতে এদের লোকজন মোবাইল ফেরত দিবে এই মর্মে নগদ টাকা নেয় কিন্ত ফোন ও টাকা কোন কিছুই ফেরত না দেয়ার মামলা করা হয়। সদর ডিবি অফিসার এস আই মিরাজ আসামী শরীফকে আটক করে মোবাইল উদ্ধার করে। এ মোবাইলটি যে রেখেছিল তাকে ৬০ পিছ ইয়াবা সহ হাতেনাতে গ্রেফতার করে, মাদক মামলায় আটক দেখিয়ে জেল হাজতে প্রেরন করা হয়।
এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলমের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, এ বিষয়ে তিনি এখনও বিস্তারিত জানেন না তবে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।