• ঢাকা
  • রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ ইং
কুমিল্লায় ঘটে যাওয়া ঘটনার প্রতিবাদে ফরিদপুরে আ’লীগের বিক্ষোভ মিছিল

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি
কুমিল্লা ঘটে যাওয়া ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে আজ। ফরিদপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে বেলা ১২ টায় কুমিল্লা জেলায় ঘটে যাওয়া ঘটনার প্রতিবাদে ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান শামসুল হক ভোলা মাস্টার এর নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

.বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন শামীম হক সহ-সভাপতি ফরিদপুর জেলা আওয়ামী লীগ,অমিতাভ বোস মেয়র ফরিদপুর পৌরসভা,রাহাত খান যুগ্ম আহ্বায়ক ফরিদপুর জেলা যুবলীগ, গোলাম মোঃ নাছির যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদপুর জেলা শ্রমিকলীগ, তামজিদুর রশিদ চৌধুরী রিয়ান সভাপতি ফরিদপুর জেলা ছাত্রলীগ। এছাড়াও আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন। বিক্ষোভ মিছিলটি শহরের লাভলু সড়ক থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ করে ফরিদপুর প্রেসক্লাবে গিয়ে সমাপ্তি হয় এবং সেখানে একটি সংক্ষিপ্ত সভা করে। সভায় বক্তারা এই ঘটনার জন্য বিএনপি ও সাম্প্রদায়িক শক্তিকে দায়ী করেন।
সভায় বক্তারা বলেন দেশ আজ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। তাই দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ফায়দা লুটতে চায় ঐ একাত্তরের পরাজিত শক্তি জামাত বিএনপি। আমরা রাজপথে থেকে তাদের এ-ই অপচেষ্টার দাঁতভাঙ্গা জবাব দেব। বক্তারা অবিলম্বে এ ঘটনার জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।