• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে কাজ করে যাচ্ছি- নিক্সন চৌধুরী এমপি

মোঃ রমজান সিকদার,

ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা-১৫/০৪/২০২৪
ফরিদপুর-৪ আসনের সংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, একটি সুন্দর সমাজ ব্যবস্থা করতে সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আর বেশি সময় লাগবে না।সোনার চামচ নিয়ে জন্মাইছি কিনা জানিনা, তবে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে কাজ করে যাচ্ছি।

সোমবার (১৫ এপ্রিল) দূপুরে সদরপুর উপজেলার আকোটেরচর সাগরচন্দ্র (এস.সি) উচ্চ বিদ্যালয়ের ৭৫” বছর পূর্তি উপলক্ষ্যে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য একথা বলেন এমপি নিক্সন চৌধুরী।

তিনি এসময় আরো বলেন, আমি একা বিদ্রোহী না আমার তিন উপজেলার মানুষই বিদ্রোহী, আপনারা আমাকে ভোট দিয়ে পরপর তিনবার নির্বাচিত করছেন, যা শুধু বাংলাদেশ নয় দক্ষিন এশিয়ার মধ্যে বিরল দৃষ্টান্ত সৃষ্টি করেছেন। আপনারা যে উন্নয়ন দেখছেন এই উন্নয়ন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অবদান, আমাকে আপনারা প্রতিনিধি বানিয়েছেন আমার দায়িত্ব আপনাদের কাজ এনে দেয়া। বাংলার জমিনে মে দৃশ্যমান উন্নয়ন হয়েছে তা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার অবদান।

প্রাক্তন ছাত্রছাত্রীদের উদ্দেশে তিনি বলেন আপনারা যারা এই বিদ্যালয় থেকে পাশ করে গিয়ে দেশের বড় যায়গায় চাকরি করছেন আপনারা কখনো এই বিদ্যালয় এবং নিজের এলাকার কথা ভুলে যায়েন না।
তাহলে শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা গড়া সম্ভব হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মোরাদ আলী, সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, এছাড়া আরো ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) উপাচার্য অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী, বাংলাদেশ সরকার মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ন-সচিব কাজী শাহজাহান, বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) মিরপুর জোনের উপ-ব্যাবস্থাপনা পরিচালক মোঃ রফিকুল ইসলাম সহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, বর্তমান ও প্রাক্তন ছাত্র ছাত্রীরা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।