• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
বোয়ালমারীতে ধর্ষণ চেষ্টা অভিযোগের ১২ দিন পর স্কুল ছাত্রের নামে ধর্ষণ মামলা

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় এক স্কুল ছাত্রী ধর্ষণের চেষ্টা ঘটনার বারদিন পর দশম শ্রেণীর স্কুল ছাত্রের নামে ধর্ষণ মামলা হয়েছে। উপজেলার দাদপুর ইউনিয়নের সুগন্ধি গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছাত্রীর মা বাদি হয়ে ধর্ষণের অভিযোগ এনে গতকাল সোমবার রাতে স্কুল ছাত্র হৃদয় খার (১৮) নামে নারী ও শিশু নির্য়াতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন। হৃদয় খাঁ দাদপুর ইউনিয়নের সুগন্ধি গ্রামের বাদশা খাঁর ছেলে ও বঙ্গেশ্বরদী সম্মিলনি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। আর ওই ছাত্রী একই বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে পড়ালেখা করেন। বর্তমানে ওই ছাত্রী ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে ঘটনার পর থেকে ওই স্কুল ছাত্র পলাতক রয়েছে বলে সূত্র জানায়।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই ছাত্রী চলতি মাসের ২ জুন স্কুলে এ্যাসাইনমেন্ট জমা দিয়ে সকাল ১১টার দিকে বাড়ি ফেরার পথে সুগন্ধি গ্রামের বাদশা খাঁর ছেলে হৃদয় খা (১৫) পূর্বভাটদী রাস্তার পাশে সালামের পাটক্ষেতে নিয়ে জোরপূর্ব ধর্ষণ করে। এ ঘটনায় ওই ছাত্রীর মা ঘটনার দিন ২ জুন বিকেলে হৃদয় খাঁ কে একমাত্র আসামি করে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে বোয়ালমারী থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের ১২ দিন পর পুনরায় সোমবার (১৪ জুন) রাতে ওই ছাত্রীর মা বাদি হয়ে হৃদয় খাঁকে একমাত্র আসামি করে একই ঘটনায় নারী ও শিশু নির্য়াতন দমন আইন ২০০০ সংশোধনীয় ৩ ( এর ৯ (১), ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করার অপরাধে মামলা করেন। মামলা নম্বর-১০।
মামলার বাদি ছাত্রীর জানান, গত ২ জুন ঘটনার প্রথম দিকে আমরা সবকিছু জানতে না পেরে তাই ধর্ষণের চেষ্টার অভিযোগ দিয়েছিলাম। পরে যখন মেয়ের কাছ থেকে ধর্ষণের বিষয়টি জানতে পারি তখন ধর্ষণের মামলা করেছি।
মামলার আসামি হৃদয় খাঁর বাবা বাদশা খাঁ বলেন, আমার ছেলের বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্র করে ধর্ষণের মামলা করা হয়েছে। আর যারা মামলা দিয়েছেন তারা আমাদের আত্মীয়। সেই সূত্র ধরে ছেলে-মেয়েদের যাওয়া আসা ছিলো। তবে এটা ষড়যন্ত্র।
গতকাল মঙ্গলবার দুপুরে মামলার সত্যতা নিশ্চিত করে এ মামলার তদন্ত কর্মকর্তা ও বোয়ালমারী থানার জয়নগর পুলিশ ফাড়িঁ ইনচার্জ উপপরিদর্শক পলাশ কুমার দাস বলেন, প্রথমে ওই ছাত্রীর মা ধর্ষণ চেষ্টার অভিযোগ দেন। পরে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হয়ে পুনরায় ধর্ষণের মামলা করেছেন। আসামি হৃদয় খাঁ কে জোর চলছে। তিনি আরো বলেন, ওই ছাত্রী ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি আছে সেখান থেকে তার স্বাস্থ্য পরীক্ষা করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।