• ঢাকা
  • মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং
ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আনোয়ার হোসেনের ইন্তেকাল

ফরিদপুরের বিশিষ্ট শিক্ষাবিদ শহরের ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। রবিবার দিবাগত রাত ১২টা ১০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে ফরিদপুর জেনারেল হাসপাতালে মৃত্যুবরন করেন তিনি । এর আগে শনিবার সন্ধ্যায় তাকে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার বয়স হয়েছিল ৭৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী,২ছেলে ৪ মেয়েসহ বহু আত্মিয়স্বজন,অসংখ্য ছাত্রসহ বহুগুনগ্রাহী রেখে গেছেন।

রবিবার বাদ যোহর তার প্রথম নামাজে জানাজা আলীপুর ছাপড়া মসজিদ প্রাঙ্গনে অনুষ্টিত হয় এবং দুপুর আড়াইটায় দ্বিতীয় নামাজে জানাজা তার গ্রামের বাড়ি মাচ্চর ইউনিয়নের গেন্দিয়া দয়ারামপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। পরে তাকে গেন্দিয়া নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
এদিকে সাংবাদিক রাশিদ কাজলের পিতা শিক্ষাবিদ ও সাবেক প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেনের মুত্যুতে ফরিদপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান,সাংবাদিকমহল ও বিশিষ্টজনেরা গভীর শোক প্রকাশ করেছে। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করেছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।