• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
চরভদ্রাসনে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-১

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ-
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের সর্দার বাড়ী গ্রামে ব্রীজের অপর পারে বিদ্যুৎ কেন্দ্রের পাশের সড়কে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৮ টায় বালুবাহী ট্রাকের চাপায় রুবেল মন্ডল (২৮) নামক এক ওমান প্রবাসী মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। একই মোটরসাইকেল চালক নিহতের চাচাতো ভাই সোহান মন্ডল (২২) গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দুর্ঘটনার শিকার দু’জনের বাড়ী উপজেলার গাজীরটেক ইউনিয়নের বড় গাজীরটেক গ্রামে। উক্ত গ্রামের খলিল মন্ডলের ছেলে নিহত রুবেল মন্ডল আর আহতের পিতা হচ্ছেন আইয়ুব মন্ডল। এ রিপোর্ট লেখা পর্যন্ত চরভদ্রাসন থানায় কোনো মামলা হয় নাই বলে জানা গেছে।
এ ব্যপারে চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, “নিহত ওই যুবকের পরিবার আইনের আশ্রয় নেবে না বলে জানিয়েছে। তাছাড়া বালুবাহী ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয় নাই”।
স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রগুলো জানায়, দুর্ঘটনা কবলিত বালুবাহী ট্রাকটি ড্রাইভার রাসেল চালাচ্ছিল। ঘটনার রাতে বালুভর্তি ট্রাকটি নিয়ে খানাখন্দ ও গর্ত বিশিষ্ট রাস্তা দিয়ে ড্রাইভার রাসেল সর্দার বাড়ী ব্রীজের দিকে যাচ্ছিল। এ সময় পিছন দিক থেকে দুই মোটরসাইকেল আরোহী ট্রাকটি ওভারটেক করতে যা। কিন্ত খানাখন্দে ভরা রাস্তার গর্তের ধাক্কায় আরোহীরা ট্রাকটির মাঝ পয়েন্টে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে যায়। ফলে মোটরসাইকেল আরোহী রুবেলের কোমর বরাবর ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয় এবং মোটরসাইকেল চালক সোহান গুরুতর আহত হয়। পরে আহতদের দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজে পাঠানো হয়। কিন্ত পথিমধ্যে রুবেলের মৃত্যু হয় এবং আহত সোহানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
মোঃ মেজবাহ উদ্দিন
চরভদ্রাসন, ফরিদপুর
তাং-১৬/৮/২০২৩ খ্রি.

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।