• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় সংখ্যালঘু পরিবাবের ওপর হামলা ও বাড়িঘর ভাংচুরের প্রধান আসামী শাহিন গ্রেফতার  

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার তিতুরকান্দি গ্রামে ধর্মীয় সংখ্যালঘু পরিবারের ওপর হামলা ,মন্দির ও বাড়িঘর ভাংচুরের  ঘটনায় গত ১৫ মে  প্রধান আসামী শাহিন শেখকে তার নিজবাড়ি তিতুরকান্দি গ্রাম থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

পর দিন  ১৬ মে তাকে আদালতে প্রেরণ করা হয়।

জানতে চাইলে, মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো. আব্দুস ছাত্তার বলেন,তাকে গ্রেফতার পূর্বক রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হলে,আদালত তার পাঁচ দিনের রিমান্ড মন্জুর করেন। বর্তমানে তিনি থানা হাজতে রয়েছেন।

প্রসঙ্গঃ থানা এজাহার সূত্রে জানা যায়, গত ৩ এপ্রিল মৃত্যু প্রফুল্ল কুমার সরকারের ছেলে অসিদ কুমার সরকার(৫৩) কাছে শাহীন তার বাহিনী নিয়ে  ১লক্ষ টাকা চাঁদা দাবী করে। চাঁদা দিতে বিলম্ব  হওয়ায় ১১ এপ্রিল উপজেলার  টগরবন্দ ইউনিয়নের তিতুরকান্দি গ্রামে এ সহিংসতার ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় ১০ লক্ষাধিক টাকার  মালামালের ক্ষতি হয়েছে। সম্প্রতি ওই এলাকার প্রভারশালী শাহিন শেখের নেতৃত্বে একদল দুর্বৃৃত্ত চাইনিজ কুড়াল ও দেশীয় অস্ত্র নিয়ে হিন্দু সম্প্রদায়ের  মন্দিরে হামলা চালায়। এ সময় দুর্বৃৃত্তরা বেশ কয়েকটি বাড়ী ঘর ভাংচুর ও অগ্নিসংযোগসহ মন্দিদের ঘর,প্রতিমাসহ দরজা জানালা ভেঙ্গে ফেলে। এ ঘটনায় আলফাডাঙ্গা থানায় ১৫ জনকে বিবাদী করে একটি মামলা হয়।মামলা নং ০৪ তাং ১৭.৪.২০২০।

থানা ওসি মো.রেজাউল  করিম বলেন, এজাহারভুক্ত পলাতক আসামীদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

তাং ১৭.৫,২০

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।