• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
ফরিদপুর বিচার বিভাগের জেলা জজ কোর্টের নাজিরের বিদায় অনুষ্ঠান

নিরঞ্জন মিত্র ( নিরু) ( ফরিদপুর জেলা প্রতিনিধি)ফরিদপুর জেলা জজ কোর্টের নাজির প্রনব কুমার চক্রবর্তীর অবসরজনিত বিদায়ী উপলক্ষ্যে এক সংবর্ধনা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে।

ফরিদপুর জেলা জজ আদালতের কর্মকর্তা – কর্মচারীবৃন্দের আয়োজনে, (১৭ নভেম্বর) বুধবার সন্ধা ৭ টায় জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে বিদায়ী অনুষ্ঠানটি ছিল এক বেদনায় ভরা অনুষ্ঠান।

ফরিদপুর সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ সেলিম মিয়ার সভাপতিত্বে বিদায়ী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদপুর অতিরিক্ত জেলা জজ শেখ মোঃ আমিনুল ইসলাম, নারী শিশু নির্যাতন ট্রাইবুনাল আদালতের বিচারক প্রদীপ কুমার রায়, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো: আব্দুল হামিদ, যুগ্ন জেলা জজ ২ য় আদালতের বিচারক মঈন উদ্দীন চৌধুরী, বিদায়ী নাজির প্রনব কুমার চক্রবর্তী, সাবেক জেলা নাজির মোঃ বদরউদ্দিন আহমেদ।

বিদায়ী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জারী কারক কবির মৃধা, সেরেস্তাদার মোঃ ফারুকউজ্জামান শিকদার, জেলা জজ আদালতের স্টেনোগ্রাফার সাইদুর রহমান, যুগ্ন জেলা ১ ম আদালতের স্টেনো গ্রাফার কামরুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা আব্দুল হান্নান প্রমূখ।

সভায় বক্তারা বলেন, জেলা জজ কোর্টের নাজির হিসেবে দায়িত্ব পালনকালে বিভিন্ন কাজের প্রশংসা করে তার দীর্ঘায়ু কামনা করেন এবং একজন দক্ষ নাজির হিসেবে তিনি সুচারুরুপে আদালতে দায়িত্ব পালন করেছেন বলে অভিমত ব্যক্ত করেন।

বিদায়ী বক্তব্যে অবসরপ্রাপ্ত নাজির প্রনব কুমার চক্রবর্তী বলেন, আমি ৩৮ বছরের কার্যকালে সব সময় চেষ্টা করেছি মানুষের জন্য কাজ করতে। আর কাজের প্রতিটি ক্ষেত্রে পেয়েছি আপনাদের অকৃত্রিম ভালবাসা ও সহযোগিতা। এজন্য আমি সবার কাছে কৃতজ্ঞ।

বিদায়ী অনুষ্ঠানে প্রনব কুমার চক্রবর্তীকে সম্মাননা উপহার ও ফুলের তোড়া দিয়ে বিদায়ী জানানো হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এর নাজির শেখ মশিউর রহমান, অতিরিক্ত জেলা জজ ২য় আদালতের স্টেনো গ্রাফার রাজিবুল হাসান মামুন।

এসময় জজ আদালত ও চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মন্ডলি সহ বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।