• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
মধুখালীতে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি : শ্রদ্ধা এবং ভালোবাসায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত হয়েছে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে বঙ্গবন্ধু এবং তার পরিবারের অন্যান্য সদস্যের মতো এই নিষ্পাপ শিশুকেও ঠান্ডা মাথায় খুন করা হয়েছিল। জন্মদিন উপলক্ষে মধুখালী উপজেলা প্রশাসন বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মসূচি গ্রহণ করে।

সোমবার সকাল সারে ৯টায় শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। পরে র‌্যালী শেষে মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে উপজেলা হল রুমে আলোচনা সভা ও কেক কাটা হয়। এ সময় বক্তব্য রাখেন মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) শামীম আরা, সরকারি আইনউদ্দীন কলেজের অধ্যক্ষ প্রফেসর নাজমুল হক, মধুখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মুরাদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু, মহিলা আওয়ামীলীগের সভাপতি সুরাইয়া ছালাম, মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, খুরশিদ আলম প্রমূখ।
অনুষ্ঠানে বিভিন্ন স্কুল কলেজের ছাত্রছাত্রীদের মধ্যে উপস্থিত বক্তৃতা ও কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মধ্যে পুরুষ্কার বিতরন করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।