• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
চরভদ্রাসনে ইউপি নির্বাচনি মতবিনিময় সভা অনুষ্ঠিত

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি :-  

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদ চত্তরে বৃহস্পতিবার দুপুর ১২ টায় আসন্ন ২৮ নভেম্বর ইউপি নির্বাচনে আচরণ বিধি ও আইন শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন, উপজেলা নির্বাচন অফিস ও রিটার্নিং অফিসারের উদ্যোগে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির এপা। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ফরিদপুর পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম ও সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোহাম্মাদ হাবিবুর রহমান। সভাটির সার্বিক ব্যবস্হাপনা ও তত্ত্বাবধান করেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মাদ সাইফুর রহমান। সভাটি সঞ্চালনা করেন উপজেলা মৎস্য অফিসার এসএম মাহমুদুল হাসান।

সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, চরভদ্রাসন থানার অফিসার্স ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম, চেয়ারম্যান প্রার্থী মোঃ আবুল খায়ের, আহসানুল হক মামুন ও মোঃ আমীর হোসেন খান প্রমূখ।

সভায় অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের‌ জন্য যথাযথ আচরন বিধি রক্ষা ও আইন শৃঙ্খলা পরিস্হিতি শান্ত রাখার ব্যাপারে সকলকে পূর্ণ আশ্বস্ত করেন সংশ্লিষ্টরা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।