• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
ফরিদপুরে নিম্ন আয়ের মানুষের পাশে কবি আলীম আল রাজী

মাহবুব হোসেন পিয়াল,১৮ এপ্রিল,ফরিদপুর জেলা প্রতিনিধি ঃ

ফরিদপুরে মানবতার ফেরীওয়ালা খ্যাত কবি আলীম আল রাজী আজাদ লক ডাউনে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত রেখেছেন। আজ রবিবার তিনি ফরিদপুর শহরের ফুটপাত গুলোতে ঘুরে ঘুরে নিম্ন আয়ের মানুষের মাঝে রোজার খাদ্য সামগ্রী বিতরন করেছেন। গত বছর পুরো রোজার মাস জুড়েই তিনি এসব কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।

এ ছাড়াও কবি আলীম আল রাজী আজাদ মাসের পর মাস ফরিদপুরের ফুটপাতে পড়ে থাকা অভুক্তের মুখে  নিয়মিত এক বেলা খাবার তুলে দিচ্ছেন। মসজিদ নিমার্নে সহযোগিতা,দরিদ্র মহিলাদের সেলাই মেশিন বিতরন, ছাত্র-ছাত্রীদের শিক্ষা সামগ্রী বিতরন, যে কোন দুঘর্টনায় মানুষের পাশে থাকা, অসহায়দের কর্মসংস্থান সৃষ্টি করে দেওয়াসহ নানা সেবা মুল কর্মকান্ড করে আসছেন। এ কারনে ফরিদপুরে তিনি মানবতার ফেরীওয়ালা নামে পরিচিতি লাভ করেছেন।

এ বিষয়ে কবি আলীম আল রাজী আজাদ বলেন, আমি মানবিক কাজে সহযোগিতার আহ্বান জানিয়ে বিভিন্ন সময় ফেসবুকে স্ট্যাটাস দেই। সে আহ্বানে সাড়া দিয়ে স্বতঃস্ফূর্ত ভাবে মানবতার ভাইবোন সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তাদের সেই সহযোগিতা আমি দরিদ্র মানুষের মাঝে পৌছে দেই। কবি আজাদ বলেন, মহান আল্লাহ আমাকে যতদিন সুস্থ্য রাখবে ততদিন আমি মানুষের জন্য আমার এই ছুটে চলা অব্যাহত থাকবে। আমার জীবন হতদরিদ্র মানুষের জন্য উৎসর্গ করেছি। প্রতিদিন এভাবে দরিদ্র মানুষ খুজেঁ বের করে তাদের সহয়তা করে চলছি ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।