• ঢাকা
  • শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ ইং
খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, উন্নত চিকিৎসা ও সরকারের পদত্যাগের দাবীতে ফরিদপুর জেলা ও মহানগর বিএনপির পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, উন্নত চিকিৎসা ও সরকারের পদত্যাগের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচী অনুযায়ী ফরিদপুর জেলা ও মহানগর বিএনপির যৌথ উদ্যোগে সংগঠনের জেলা শাখার আহবায়ক এ্যাডঃ সৈয়দ মোদাররেস আলী ইছার সভাপতিত্বে আজ শনিবার বেলা ১১ টায় শহরের কাঠপট্টি বিএনপির কার্যালয়ের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশ পরবর্তী এক পদযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় পুরাতন বাসস্ট্যান্ডে এসে শেষ হয়।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, সহ সভাপতি খন্দকার নাসিরুল ইসলাম নাসির,ফরিদপুর জেলা বিএনপির সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন, যুগ্ম আহবায়ক এমটি আখতার টুটুল, যুগ্ম আহবায়ক আবজাল হোসেন খান পলাশ,যুগ্ম আহবায়ক জুলফিকার হোসেন জুয়েল, যুগ্ম আহবায়ক আশরাফুল আলম নান্নু, জেলা যুবদলের সভাপতি রাজীব হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার হোসেন শিথিল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, জেলা কৃষক দলের আহবায়ক রেজাউল করিম,মহানগর কৃষক দলের আহবায়ক এ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন প্রমূখ উপস্থিত ছিলেন।

পদযাত্রা পূর্ব সমাবেশে বক্তারা বলেন, সুচিকিৎসার অভাবে বেগম খালেদা জিয়ার কোন ক্ষতি হলে এর জন্য সরকার দায়ী থাকবে। খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ছাড়া দেশে নির্বাচন করতে দেওয়া হবে না।সরকার বিরোধী আন্দোলনের মাধ্যমেই আমাদের দাবী আদায় করতে হবে। যতই জুলুম নির্যাতন করা হোক না কেন এই সরকারের পতন না হওয়া পর্যন্ত বিএনপির একজন কর্মীও ঘরে ফিরে যাবে না। আগামী দিনের সকল আনদোলন সংগ্রামে সবাই অংশগ্রহণ করার প্রত্যয় ব্যক্ত করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।