• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
কুষ্টিয়ার কুমারখালীতে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা,আটক ১

কুষ্টিয়ার কুমারখালীতে প্রেম ও বিয়ের প্রলোভন দেখিয়ে এক স্কুল ছাত্রীকে (১৬) ধর্ষণ চেষ্টার অভিযোগে শাকিল আহমেদ (২২) নামের একজনকে আটক করেছে পুলিশ।ঘটনাটি সোমবার দিবাগত রাত ১১ টার দিকে উপজেলার যদুবয়বা ইউনিয়নের জোতমোড়া গ্রামের পশ্চিম পাড়াতে ঘটেছে।

শাকিল ঐ গ্রামের শাহবুদ্দিন শেখের বখাটে পুত্র এবং মেয়েটি জোতমোড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।এঘটনায় স্কুল ছাত্রী নিজেই বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করে।মামলা -১৫,তাং ১৯-০৫-২০২০।

মঙ্গলবার সকালে সরেজমিন গেলে স্থানীয়রা জানান, পাশের বাড়ির বখাটে ছেলে শাকিল দীর্ঘদিন ধরে মেয়েটিকে প্রেম ও বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। তারই জের ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে সোমবার দিবাগত রাত ১১ টার দিকে মেয়েটিকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা করে।এসময় মেয়েটি চিৎকার করে উঠলে বাড়ির লোকজন ছুটে এসে মেয়েটিকে উদ্ধার করে এবং শাকিলকে ঐ রুমে আটকে রেখে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ তাকে আটক করে।

ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান,আসামী বিয়ের প্রলোভন দেখিয়ে রাতে মেয়েটির শয়ন কক্ষে প্রবেশ করে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা করে।এঘটনায় মেয়েটি বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।