• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
রাজশাহীতে ৩৩ লাখ টাকা ছিনতাইয়ের মাস্টারমাইন্ড ভিভোর কর্মচারিরাই

রাজশাহী নগরে ৩৩ লাখ টাকা ছিনতাইয়ের মাস্টার মাইন্ড ভিভো শো-রুমের দুই সাবেক কর্মচারি। ছিনতাই হওয়ায় ৩৩ লাখ টাকা মধ্যে ৩২ লাখ টাকা উদ্ধারের পর গ্রেপ্তারকৃতদের কাছ থেকে এ তথ্য পেয়েছে পুলিশ। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে বালিয়া সেনপুকুর এলাকা থেকে টাকা উদ্ধার এবং তাইজুল ইসলাম, মেহেদি হাসান ফয়সাল ও জাফর ইকবালকে গ্রেপ্তার করে পুলিশ।

শুক্রবার দুপুরে বোয়ালিয়া থানায় অনুষ্ঠিত প্রেস ব্রিফিং’এ জানানো হয়, ভিভোর টাকা আত্মসাতের জন্যই এ নাটক সাজানো হয়েছিল। জড়িত সকলেই ভিভো শো-রুমে কর্মরত। মুলত ভিভোর সাবেক কর্মী আরিফুল ইসলাম ও অহিদুল ইসলাম পুর্ব পরিকল্পনানুসারে মোটরসাইকেলে এসে টাকা নিয়ে চলে যায়। ঘটনার মাস্টারমাইন্ড আরিফুল ও অহিদুল পলাতক।

আটককৃতরা হলো, ভিভো শো-রুমের কর্মচারী নগরীর নওদাপাড়া এলাকার মিজানুর রহমানের ছেলে মেহেদী হাসান ফয়সাল ও গোদাগাড়ীর পলাশি এলাকার আক্তার হোসেনের ছেলে জাফর ইকবাল ও নগরীর নওদাপাড়া এলাকার দুলাল হোসেনের ছেলে তাইজুল ইসলাম ডলার। তাদের স্বীকারোক্তিতে ছিনতাই হওয়া ৩২ লাখ টাকা উদ্ধার করা হয়। সাজানো ছিনতাইয়ের ঘটনা প্রচার করে এই টাকাগুলো তারা আত্মসাতের চেষ্টা চালিয়েছিলেন বলেও স্বীকারোক্তি দেন আটক হওয়া তিনজন।

রাজশাহীতে দিনে-দুপুরে ৩৩ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে বৃহস্পতিবার দুপুর ১টার দিকে। নগরের বোয়ালিয়া থানার রাণীনগর অলোকার মোড়ে মোবাইল শো-রুম ভিভোর কর্মচারীর কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা।

ভিভোর শো-রুমের মালিক অঞ্জন কুমার রায় বলেন, তার দুই কর্মচারি ফায়সাল ও সোহেল দুইটি ব্যাগে ৩৭ লাখ ৪৩ হাজার ৮০০ টাকা নিয়ে ডাচ বাংলা ব্যাংকে যাচ্ছিল। ফায়সালের কাছে যে ব্যাগ ছিল তাতে ৩৩ লাখ ও সোহেলের কাছের ব্যাগে ৪ লাখ ৪৩ হাজার ৮০০ টাকা ছিল। তারা দুইজনে রাস্তার পাশ দিয়ে শো রুম থেকে ১০০ গজ দুরে ব্যাংকে যাচ্ছিলেন।

তিনি আরও বলেন, তারা শো-রুম থেকে বের হয়ে ২০ গজ দুরে রেমন্ড শো রুমের সামনে দুই মোটরসাইকেল আরোহী ফায়সালের কাছ থেকে ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ওই ব্যাগে ৩৩ লাখ টাকা ছিল। আর সোহেলের ব্যাগে ছিল ৪ লাখ ৪৩ হাজার ৮০০ টাকা। সেই ব্যাগ আছে। ছিনতাইকারি দুইজনই হেলমেট পড়া ছিল।

বোয়ালিয়া থানার ওসি নিবারুণ চন্দ্র বর্মণ জানান, সিসিটিভির ফুটেজ দেখে ছিনতাইকারিদের চিহ্নত করার চেষ্টা করা হচ্ছে। এছাড়াও ওই দুই কর্মচারিকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ ঘটনার সঙ্গে শো রুমের কর্মচারি কেউ জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।