• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
চরভদ্রাসন ও সদরপুর সীমান্তবর্তী এলাকায় প্রবাসীর বাড়িতে চুরি

ফরিদপুরের চরভদ্রাসন সদরপুর সীমান্তবর্তি এলাকায় চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে সদরপুর উপজেলার দক্ষিন আলমনগড় গ্রামে সৌদিআরব প্রবাসী সেখ সুরুজ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

প্রবাসীর স্ত্রী শারমিন জানান, তার স্বামী সৌদিআরব থাকায় তিনি তার ছোট দুই ছেলেকে নিয়ে বাড়িতে বসবাস করেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঘরের বাইরে থেকে তালা লাগিয়ে তিনি তার ছোট ছেলেকে নিয়ে গলায় টন্সিলের অপারেশন করাতে ফরিদপুর সদর হাসপাতালে যান।

পরের দিন শুক্রবার দুপুরে হাসপাতাল থেকে ফিরে দেখেন তার ঘরের বাইরে তালা ঝুলানো থাকলেও তার ঘরের ভিতরের সব কিছু এলোমেলো অবস্থায় পরে রয়েছে। পরে তিনি ঘরের মধ্যে ঢুকে দেখেন, চোরেরা তার ঘরে থাকা ফ্রীজ ভেঙ্গে, স্ট্রীলের আলমারীর লক খুলে ভিতরে থাকা এক ভরির  ওপরে থাকা স্বর্ণালংকার, ১ জোড়া রুপার নুপুর ও কাপড়-চোপড়সহ আলমারীতে থাকা ৪২ হাজার নগদ টাকা হাতিয়ে নেয় চোরেরা।

সরেজমিনে বিকালে ওই প্রবাসীর বাড়িতে গিয়ে দেখা যায়, প্রবাসীর স্ত্রী তার সদ্য অপারেশন হওয়া অসুস্থ ছোট ছেলেকে নিয়ে ঘুম পাড়াচ্ছেন। তিনি এসময় বলেন, আমার বিপদের ওপর বিপদ ঘটে গেলো। আমি ছেলেকে অপারেশন করতে গেলাম আর কে বা কারা চোরের দলেরা আমার ফাঁকা বাড়ি পেয়ে ঘরে ঢুকে সবকিছু চুরি করে নিয়ে আমার এমন সর্বনাশ করে গেলো।

এ ঘটনায় থানায় কোনো অভিযোগ করা হয়েছে কিনা জানতে চাইলে প্রবাসীর স্ত্রী শারমিন জানান, আমার স্বামী দেশে থাকেনা। আমি ছোট ছোট সন্তান নিয়ে বাড়িতে থাকি। এরপরে আবার ছেলেটা অসুস্থ। এ ঘটনা থানায় জানালে ঝামেলা বাড়তে পারে বলে তিনি জানান।

ওই ওয়ার্ডের ইউপি’ মেম্বার সেখ কাউছার হোসেন জানান, ওই বাড়িতে চুরি হওয়ার ঘটনা আমাকে এখনো পর্যন্ত কেউ জানায়নি। আমি এই মাত্র আপনার কাছ থেকেই শুনলাম। এব্যাপারে খোজঁ নিতে হবে বলে জানান তিনি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।