• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
মাধবপুর পৌরসভা রেডজোন আওতায় লক ডাউন

হবিগঞ্জের মাধবপুরে পৌরসভার এলাকার ব্যক্তির করোনা পজিটিভ রিপোর্ট আসে । মাধবপুর পৌরসভায় ব্যক্তির করোনা পজিটিভ রিপোর্ট আসায় উপজেলা প্রশাসন কর্তৃক লক ডাউন করা হয়। করোনার সংক্রমনের হার ধীর গতিতে বৃদ্ধি পাচ্ছে মাধবপুর উপজেলা। মাধবপুরে মোট আক্রান্ত হয়েছেন ২২ জন এর মধ্যে ৫ জন সুস্থ হয়েছেন। একজন নারী স্বাস্থ্য কর্মী মারা গেছেন। সম্মানিত মাধবপুরবাসী, মাধবপুর উপজেলায় করোনাভাইরাস সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ায় জনস্বার্থে মাধবপুর পৌরসভাকে রেড জোন হিসেবে ঘোষনা করা হয়েছে। জানা যায়, মাধবপুর পৌরসভা রেডজোন ও বাঘাসুরা ইউনিয়নকে হলুদ জোন ঘোষণা করা হয়েছে।

এ ব্যাপারে কভিট-১৯ প্রতিরোধ কমিটির সভাপতি মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনুভা নাশতারান বলেন, মাধবপুর উপজেলায় করোনাভাইরাস সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ায় জনস্বার্থে মাধবপুর পৌরসভাকে রেড জোন হিসেবে ঘোষনা করা হয়েছে। তাই মাধবপুর সকল প্রকার দোকান, মার্কেট, বাজার হাট, ফুটপাত দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। মুদি দোকান শুক্রবার ও শনিবার,সোমবার এবং বুধবার সীমিত আকারে সকাল ৮ ঘটিকা হতে বিকাল ৪টা পর্যন্ত খোলা থাকবে। মাধবপুর রেড জোন এলাকার ইজিবাইক,টমটম, সিএনজিসহ সকল যান চলাচল বন্ধ থাকবে।

অনুগ্রহপূর্বক নিজের, পরিবারের ও জনস্বার্থে আরোপিত বিধি-নিষেধ মেনে চলুন। করোনা ভাইরাস মোকাবেলায় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতার আহবান জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।