• ঢাকা
  • সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ ইং

মুজিববর্ষ উপলক্ষ্যে

চরভদ্রাসনে দুস্থ্য পরিবারে জমিসহ গৃহ প্রদানের উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ-     

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে রোববার দুপুর ১২ টায় ২শ’ দুস্থ্য পরিবারের মাঝে বীনামূল্যে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের (২য় পর্যায়) এর উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এর আগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপকারভোগী পরিবারের নিকট জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। পরে উপজেলার ২শ’ দুস্থ্য পরিবারের মাঝে জমিসহ গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধন করা হয়। এ নিয়ে উপজেলায় ১ম পর্যায়ে ১৫০টি গৃহ এবং ২য় পর্যায়ে ২শ’টি সহ মোট সাড়ে ৩শ’ পরিবারের মাঝে জমি ও অঁাধাপাকা গৃহ প্রদান করা হয়েছে বলে জানা যায়।

উপজেলায় জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা (অঃ দাঃ) এসএম ইমাম রাজী টুলু।। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মোতালেব হোসেন মোল্যা। উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাফিজুর রহমান ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকারিয়া হোসেন উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাহমুদুল হক টিটু।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান মোঃ আজাদ খান, মোঃ ইয়াকুব আলী, ফরহাদ হোসেন মৃধা, মুক্তিযোদ্ধা আবুল কালাম, উপজেলা মহিলালীগ নেত্রী রওশনারা পারভীন ও উপকারভোগীরা সহ স্থানীয় প্রশাসন। মাথা গোজার ঠাই হিসেবে জমি ও ঘর পেয়ে উপকারভোগী অনেকেই উদ্বোধনী অনুষ্ঠানে প্রফুৃল্লতা প্রকাশ করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।