• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
কুষ্টিয়ায় করোনা জয়ী পুলিশ সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানালেন পুলিশ সুপার

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের (কোভিড-১৯) বিরুদ্ধে সম্মুখ সারির যোদ্ধা বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্য কুষ্টিয়া জেলা পুলিশে কর্মরত বিভিন্ন সময়ে সরকারী দায়িত্ব পালনকালে করোনায় আক্রান্ত হয়ে কুষ্টিয়া পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি হওয়ার পর হইতে সুযোগ্য পুলিশ সুপার তাদেরকে পুষ্টিকর খাদ্য সামগ্রী সরবরাহ’সহ সার্বক্ষনিক খোঁজ-খবর নেন ।

ইতোমধ্যে ০৭(সাত) জন পুলিশ সদস্যের পুনরায় নমুনা পরীক্ষা করালে পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় চিকিৎসকরা তাদের করোনামুক্ত ও সুস্থ ঘোষণা করে। অদ্য ২০/০৬/২০২০ খ্রিঃ তারিখ কুষ্টিয়া পুলিশ লাইন্স হাসপাতাল ত্যাগের ছাড়পত্র দেন। এ সময়ে করোনা জয়ীদের সহিত সৌজন্য স্বাক্ষাত করেন এবং ফুলেল শুভেচ্ছা জানান এস এম তানভীর আরাফাত, পিপিএম(বার), পুলিশ সুপার।

এসময় আরো উপস্থিত ছিলেন মোঃ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ), মোঃ আজাদ রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(সদর),সহ অন্যান্য অফিসার ও ফোর্সগণ। এ পর্যন্ত ০২জন নারী সদস্যসহ মোট ০৮জন পুলিশ সদস্য করোনা ভাইরাস (কোভিড-১৯) জয় করে পুনরায় কর্মে যোগদান করেছেন। উল্লেখ্য কুষ্টিয়া জেলায় করোনায় পুলিশ সদস্য আক্রান্ত হয়েছে মোট ২৭ জন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।