• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
রান্নার কাজে বিদ্যুৎতের সংযোগ দিতে গিয়ে বাবুর্চির মৃত্যু

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় রান্নার কাজে বিদ্যুৎতের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পষ্ট হয়ে চাঁন মিয়া (২৮) নামে এক বাবুর্চির মৃত্যু ঘটনা ঘটেছে। তিনি পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ কামারগ্রামের কালাই শেখের ছেলে। মঙ্গলবার দিবাগত রাত ৮টার দিকে ছোলনা গ্রামে তিনি এক বাড়িতে বাবুর্চি হিসেবে রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। স্হানীয়রা তাকে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। গতকাল বুধবার বাদ জোহর দক্ষিণ কামারগ্রাম পুরাতন জামে মসজিদ চত্বরে জানাযা শেষে দক্ষিণ কামারগ্রাম কবরাস্হানে তার লাশ দাফন করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর মাসুদা আক্তার রুমা জানান, মঙ্গলবার সন্ধ্যায় চাঁন মিয়া বাবুর্চি হিসেবে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মাজেদ মোল্যার বাড়িতে রান্না করতে যান। আজ (বুধবার) মাজেদ মোল্যার দোকানে হালখাতার অনুষ্ঠান হওয়ার কথা ছিল। মাজেদ মোল্যার বসতঘর থেকে রান্না স্হানে একটি বাল্বে (লাইট) সংযোগ দিতে গিয়ে চান মিয়া বিদু্যতায়িত হন বলে জানা যায়। এ সময় তাকে উপজেলা স্বাস্হ্য কমপ্লক্সের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বোয়ালমারী উপজেলা স্বাস্হ্য কমপ্লক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. তারিকুল ইসলাম বলেন, বিদু্যতায়িত চাঁন মিয়াকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।