• ঢাকা
  • শুক্রবার, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
পথচারীদের মাঝে পাশে দাঁড়াও সংগঠনের উদ্যোগে ইফতার বিতরণ

শিমুল,দিনাজপুর প্রতিনিধিঃ বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস রোধে চলমান লকডাউনে খেটে-খাওয়া ও নিম্ন আয়ের মারুষের মুখে হাসি ফোটাতে পাশে দাঁড়াও স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে পথচারী, ভ্যানচালক, ট্রাক ড্রাইভার ও সমাজের অসহায়-দুস্থ পরিবারের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। যা মাসব্যাপী চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রাণীরবন্দর-সৈয়দপুর মহাসড়কে পথচারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন পল্লী ইসলামী সংস্থা ও মাই ফ্রেশ ওয়াটার টেকনোলজির ব্যবস্থাপনা পরিচালক মোঃ লিয়ন চৌধুরী।

আজ বৃহস্পতিবার বিকেল হতে সন্ধ্যা পর্যন্ত স্বেচ্ছাসেবী সংগঠন পাশে দাঁড়াও এর আয়োজনে এবং পল্লী ইসলামী সংস্থা ও মাই ফ্রেশ ওয়াটার টেকনোলজির সহযোগিতায় এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পাশে দাঁড়াও এর প্রধান উপদেষ্টা চিরিরবন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু, আহবায়ক মাহফুজুল ইসলাম আসাদসহ সংগঠনের সদস্যবৃন্দ।

এর আগেও পল্লী ইসলামী সংস্থা ও মাই ফ্রেশ ওয়াটার টেকনোলজির ব্যবস্থাপনা পরিচালক মোঃ লিয়ন চৌধুরী করোনা মহামারীতে খাদ্য সামগ্রী, ঈদ সামগ্রী, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সবজি বীজ বিতরণ করেন। হাওড় অঞ্চলে ধান কাটতে নিজ অর্থায়নে শ্রমিকদের পাঠিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।