• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
আবারো জেলার শ্রেষ্ঠ এসআই হলেন সৈয়দ তোফাজ্জেল হোসেন

ফরিদপুর প্রতিনিধি

জেলার শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার হিসেবে আবারো শ্রেষ্ঠ পুলিশ অফিসারের সম্মাননা লাভ করেছেন মধুখালী থানার এসআই সৈয়দ তোফাজ্জেল হোসেন। গতকাল সোমবার জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাকে এ পুরস্কার প্রদান করা হয়।
সোমবার দুপুরে জেলা পুলিশের সভাকক্ষে আনুষ্ঠানিকভাবে তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন জেলার পুলিশ সুপার মো. মোহাম্মদ মোরশেদ আলম পিপিএম বার। এর আগেও সৈয়দ তোফাজ্জেল হোসেন জেলার শ্রেষ্ঠ এসআই এর সম্মাননা লাভ করেন।
জানা গেছে, একজন চৌকস ও মানবিক পুলিশ অফিসার হিসেবে সুনাম কুড়িয়েছেন মধুখালী থানার এসআই সৈয়দ তোফাজ্জেল হোসেন। থানা এলাকার আইন শৃঙ্খলার উন্নতি, অবৈধ মাদকদ্রব্য উদ্ধার, অধিক হারে ওয়ারেন্ট তামিল, চোরাই গাড়ী উদ্ধারে সহায়তা, নারী নির্যাতন ও ইভটিজিং রোধ, চুরি-ডাকাতি রোধসহ অপরাধ নিয়ন্ত্রনে গুরুত্বপূর্ণ অবদান রেখে যাচ্ছেন তিনি।
এবিষয়ে জেলার শ্রেষ্ঠ এসআই এর সম্মাননা লাভকারী সৈয়দ তোফাজ্জেল হোসেন বলেন, ফরিদপুর জেলার সুযোগ্য এসপি মোহাম্মদ মোরশেদ আলম স্যার ও সার্কেল অফিসার মিজানুর রহমান স্যার সহ মধুখালী থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মো মিরাজ হোসেন স্যারের নেতৃত্বে এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়ন ও অপরাধ দমনে কাজ করে যাচ্ছি। আমাকে কাজের স্বীকৃতি স্বরুপ এই সম্মাননা দেয়ায় আমি আনন্দিত। আগামীতে আরো বলিষ্ঠভাবে দ্বায়িত্ব পালনে আমার আগ্রহ আরো বেড়ে গেলো।
জেলা পুলিশের মিডিয়া সেল সূত্রে জানা যায়, আজ সোমবার পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে ফরিদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত। এ সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম, পিপিএম।
সভায় ফরিদপুর জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সকল থানার অফিসার ইনচার্জগণ, তদন্ত কেন্দ্র ও ফাঁড়ির ইনচার্জগণ এবং বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন।
উক্ত সভায় সাহসী ও বুদ্ধিদীপ্ত ভূমিকার ফলশ্রুতিতে অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার, ডাকাত গ্রেফতার ও হত্যা মামলার আসামী গ্রেফতার, পরোয়ানা নিষ্পত্তি, প্রসিকিউশন দাখিল, মামলা নিষ্পত্তি, দাপ্তরিক কার্যক্রম সঠিকভাবে সম্পাদনসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখায় দায়িত্বশীল ভূমিকা, পেশাদারিত্ব ও কর্মস্পৃহার জন্য প্রশংসনীয় কাজের স্বীকৃতি স্বরূপ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।
উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ, ফরিদপুর (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার, ক্রাইম এন্ড অপস, ফরিদপুর (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার, (সদর সার্কেল) মো. সালাউদ্দিন অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) তালাত মাহমুদ শাহানশাহ, ফরিদপুর, সহকারী পুলিশ সুপার, (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল সহ ফরিদপুরসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন সংস্থা হতে আগত ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।