• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
বোয়ালমারীতে বন্যা-প্রাকৃতিক দূর্যোগে ২৩০ ক্ষতিগ্রস্ত পরিবার পেল সহায়তা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে বন্যা, নদী ভাঙন ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় ২৩০ পরিবারের মাঝে বিনামূল্যে ঢেউটিন, গৃহ নির্মাণ অর্থ, গো-খাবার ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

গতকাল শনিবার দুপুরে পাঁচশ আসন বিশিষ্ট অডিটরিয়াম হলরুমে ইউএনও মো. রেজাউল করিমের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ফরিদপুর-১ আসনের সাংসদ মনজুর হোসেন। উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্হাপনা অধিদপ্তরের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা,  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, প্রকৌশলী রফিকুল ইসলাম, ওসি তদন্ত্ম মো. সালাউদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অধ্যাপক আব্দুর রশিদ, প্রকল্প বাস্ত্মবায়ন কর্মকর্তা প্রনব পান্ডে, ইউপি চেয়ারম্যান নাসির মো. সেলিম, সাংবাদিক কাজী আমিনুল ইসলাম, সুবিধাভোগী নূর মোহাম্মদ প্রমুখ।

উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রকিবুল হাসানের পরিচালনায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সাবেক পরিচালক সেলিনা রহমান, বোয়ালমারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক, উপজেলার সরকারি-বেসরকারি কর্মকর্তাবৃন্দ, সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ, সুবিধাভোগীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ বিতরণ অনুষ্ঠানে উপস্হিত ছিলেন। এ সময় ৫০জন অসহায় দুস্হ্য পরিবারকে ৫০ বান্ডিল ঢেউটিনসহ প্রত্যেককে তিন হাজার করে টাকা, ৭০ পরিবারকে এক বস্তা করে গো-খাদ্য ও ১১০ পরিবারের মাঝে শুকনো খাবার চাল, ডাল, চিনি, আটা, তেল, লবন বিতরণ করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।