• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
অমিতাভ করোনা মুক্ত

করোনা আক্রান্ত হয়ে মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে ভর্তি বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। সম্প্রতি তার কোভিড-১৯ টেস্টের ফল নেগেটিভ এসেছে। সূত্রের বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে এবিপি নিউজ।

হাসপাতালের একটি সূত্র এবিপি নিউজকে জানিয়েছে, অমিতাভের অন্য টেস্টগুলোর রিপোর্টও স্বাভাবিক। খুব শিগগির তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র পেতে পারেন।

অমিতাভ বচ্চন ছাড়াও তার পরিবারের আরো তিন সদস্য— অভিষেক, ঐশ্বরিয়া ও আরাধ্য একই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে অভিষেকের রিপোর্টগুলোও স্বাভাবিক, কিন্তু তিনি হাসপাতাল ছাড়তে পারবেন কিনা তা এখনো স্পষ্ট নয়।

জানা গেছে, অমিতাভ ও অভিষেক চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছেন। তবে ঐশ্বরিয়া ও আরাধ্যর শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও তাদের আরো কয়েকদিন হাসপাতালে থাকতে হবে।

গত ১১ জুলাই করোনার মৃদু উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন অমিতাভ। পরে মাইক্রোব্লগিং সাইট টুইটারে কোভিড-১৯ টেস্টে পজিটিভ হওয়ার তথ্য জানান। এরপর অভিষেক বচ্চনও করোনা আক্রান্ত হওয়ার খবর দেন। অমিতাভ-অভিষেকের পর ঐশ্বরিয়া ও আরাধ্য কোভিড-১৯ টেস্টে পজিটিভ হন। শুরুতে তারা বাড়িতে চিকিৎসা নিলেও সম্প্রতি তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।