• ঢাকা
  • শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ ইং
ফরিদপুর জার্নালিস্ট ফাউন্ডেশন ঢাকার নতুন কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট:

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সভাপতি ও ডেইলি সানের বিশেষ প্রতিনিধি ইসারফ হোসেন ইসাকে সভাপতি এবং বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার আলী আজমকে সাধারণ সম্পাদক ও বাংলানিউজটোয়েন্টিফোর.কম- এর রফিকুল ইসলাম সোহাগকে প্রচার ও প্রকাশনা সম্পাদক করে ফরিদপুর জার্নালিস্ট ফাউন্ডেশন, ঢাকার (এফজেএফডি) নতুন কার্যনির্বাহী কমিটি (২০২২-২০২৩) গঠন করা হয়েছে। তারা আগামী দুই বছর এ দায়িত্ব পালন করবেন।

মঙ্গলবার (২৩ নভেম্বর) রাজধানীর পল্টনের একটি রেস্টুরেন্টে এফজেএফডির কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় এ কমিটি গঠন করা হয়। সংগঠনের বিদায়ী সভাপতি অমরেশ রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আছাদুজ্জামানের পরিচালনায় সভায় কার্যনির্বাহী কমিটির নেতারা যোগ দেন।

২২ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি শাহনাজ বেগম (ডেইলি অবজারভার), ওয়াহিদুজ্জামান (বাসস), সিরাজুল এহসান (নিউজবাংলা২৪), যুগ্ম-সম্পাদক সাজ্জাদ মাহমুদ খান (দৈনিক আমাদের সময়), সাংগঠনিক সম্পাদক ইমরান রহমান (দৈনিক ভোরের কাগজ), কোষাধাক্ষ্য আরাফাত জোবায়ের (ঢাকা পোস্ট), দফতর সম্পাদক কামরুল ইসলাম (নিউজ২৪), প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম সোহাগ (বাংলানিউজটোয়েন্টিফোর.কম), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অনিমেষ কর (ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন), ক্রীড়া সম্পাদক মাসুদ রানা (দৈনিক সংবাদ), জনকল্যাণ সম্পাদক হাবিব রহমান (যমুনা টেলিভিশন) এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক রেজা মাহমুদ (ডেইলি নিউ নেশন)। নির্বাহী সদস্যরা হলেন অমরেশ রায় (দৈনিক সমকাল), রাজীব খান (চ্যানেল২৪), আছাদুজ্জামান (দৈনিক ভোরের কাগজ), আবুল বাশার নুরু (দৈনিক সংবাদ সারাবেলা), মজিবুর রহমান জিতু (বাসস), জাকিরুল ইসলাম (দৈনিক ইত্তেফাক), এম শাজাহান (দৈনিক জনকণ্ঠ) ও ইকরামুল হক রাজু (ডেইলি হলি টাইমস)।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।