• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জুলাই, ২০২৪ ইং
আলফাডাঙ্গার গর্বিত সন্তান মোহাম্মদ আশরাফুল ইসলামের কথা!

কবীর হোসেন, আলফাডাঙ্গা( ফরিদপুর) থেকে

প্রতিটি মানুষের স্বপ্ন থাকে, কিন্তু স্বপ্নের পথে পা বাড়ালেই একের পর এক আসতে থাকে প্রতিবন্ধকতা। যে ব্যক্তি এসব প্রতিবন্ধকতা ডিঙিয়ে এগিয়ে যাবেন তিনিই হবেন সফল। আজ এমনই একজন গর্বিত সন্তানকে কথা বলব। যিনি অনেক বাধা ও প্রতিবন্ধকতা ডিঙিয়ে একজন সফল ব্যক্তি হিসেবে প্রতিষ্ঠিত।

সরকারের ইতিবাচক সিদ্ধান্তকে বাস্তবায়নে একনিষ্ঠ কর্মী হিসেবে মানুষের শান্তি প্রতিষ্ঠা করার লক্ষে নিরন্তর কাজ করে যাচ্ছেন। তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য ও নান্দনিক বাংলাদেশ গঠন করাসহ আইনি সেবা অব্যাহত রাখতে সচেষ্ট রয়েছেন তিনি। সর্বোপরি মুক্তিযোদ্ধা পরিবারসহ তিনি স্বপ্ন দেখেন মানুষের ভাগ্য উন্নয়ন সাথে সাথে স্মার্ট বাংলাদেশের সকল সুবিধা তার উপজেলাবাসি পাবেন এমনটাই প্রত্যাশা করেন তিনি।

তিনি হলেন, ফরিদপুরের আলফাডাঙ্গা পৌর এলাকার বাসিন্দা সম্মানিত বীর মুক্তিযোদ্ধা মরহুম হারুন অর রশিদের সন্তান মোহাম্মদ আশরাফুল ইসলাম।

তার অনেক অভিজ্ঞতা রয়েছে । এসকল সফল মানুষের পেছনে আছে কিছু গল্প, তা অনেকটা রূপকথার মতো। আর সে সব গল্প থেকে মানুষ খুঁজে নেয় স্বপ্ন দেখার সম্বল, এই অগ্রণী ভূমিকা রেখে অনেক দূর এগিয়ে যাবেন তিনি।

একজন পুলিশ কর্মকর্তা হিসেবে মানুষের সেবা করতে সচেষ্ট রয়েছেন। এখন মোহাম্মদ আশরাফুল ইসলাম ডিসি, রমনা হিসেবে পদায়ন পেয়েছেন।

ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত নম্র, ভদ্র, সদাহাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ। ওনার মাঝে কোন অহংকার নেই। নিরহংকারী এই মানুষটি এলাকাবাসীর সকলের কাছে প্রিয়।

উপজেলাবাসীর গর্বিত এ সন্তান মোহাম্মদ আশরাফুল ইসলাম সকলের নিকট দোয়া কামনা করেন।

কবীর হোসেন
২৪ জুন ২৪

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।