• ঢাকা
  • রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ ইং
সালথা’য় স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় মনিরা আক্তার নামে পঞ্চম শ্রেণীর এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (২৪ ডিসেম্বর)
দুপুরে উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাব গ্রামে নিজ ঘরের আড়া থেকে ঝলন্ত অবস্থায় তার মরহেদ উদ্ধার করা হয়। নিহত মনিরা ওই গ্রামের কৃষক মো.জালাল মোল্যার মেয়ে। দুই বোন এক ভাইয়ের মধ্যে মনিরা ছিল মেঝো। সে এবার সালথা মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয় ভর্তির জন্য লটারিতে মনোনীত হয়।

নিহত ছাত্রীর বোন আছিয়া বেগম বলেন, মনিরা অনেক জেদি ছিল। শনিবার বেলা সাড়ে ১১টা দিকে মনিরাকে বাড়িতে রেখে আমার মা ছোট ভাইকে মাদরাসায় এগিয়ে দিতে যায়। তখন বাড়ির পাশের খোলা মাঠে মনিরা তার সহপাঠীদের সঙ্গে খেলাধোলা করছিল। একপর্যায় একসহপাঠীর সঙ্গে মনিরার ঝগড়া হয়। এতে সে অভিমান করে বাড়িতে এসে গলায় ফাঁস দিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। তিনি আরো বলেন, মনিরা এবার কাউলীকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেণিতে বৃত্তি পরীক্ষা দিয়েছে। পাশাপাশি সালথা মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয় ভর্তির জন্য লটারিতে মনোনীত হয়েছিল। তবে নতুন স্কুলে যাওয়ার আগেই মনিরা চলে গেল।

সালথা থানার এসআই আওলাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মনিরার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুও মামলা হয়েছে।

২৪ ডিসেম্বর ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।