• ঢাকা
  • শনিবার, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২৪ ইং
ফরিদপুরে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় এক যুবককে কুপিয়ে আহত করলো কারবারীরা

ফরিদপুর অফিস :
ফরিদপুরের মাদক ব্যবসায় বাধা দেওয়ায় এক যুবককে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকাল নয়টার দিকে ফরিদপুর শহরতলীর ভাজনডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।
আহত ব্যক্তি হলো ভাজনডাঙ্গার বাহাদুর শেখের ছেলে রাজু শেখ (৩০)। তিনি বর্তমানে ফরিদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে কোতয়ালী থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে।
আহত রাজু শেখ জানান, শহরতলীর ভাজন ডাঙ্গা গুচ্ছগ্রাম এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী রাসেল, মুরাদ, শাকিল, সাদ্দাম, আছিফসহ বেশ কয়েকজন দীর্ঘদিন ধরেই এলাকায় মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত। বিভিন্ন সময় এলাকার মুরুব্বীরা তাদের বাধা দেওয়ার চেষ্টা করে। গত পরশুদিন গাজাসহ রাসেলকে হাতেনাতে ধরা হয়। এ ঘটনায় রাসেল ক্ষুব্ধ হয় আমার উপর।
এই কারণেই আজ মঙ্গলবার সকাল ৭ টার দিকে রাসেলসহ তার দলবল নিয়ে প্রথমে কাইয়ুম উদ্দিন (৫০) কে লাঠি দিয়ে বেধরক মারধোর করে। আহত কাইয়ুমকে এসময় গ্রামের কয়েকজন এসে উদ্বার করে। সকাল ৯ টার দিকে পরে আমরা গ্রামের কয়েকজন এলাকাবাসী নিয়ে থানায় অভিযোগ করতে যাই, এসময় যাওয়ার পথে গুচ্ছ গ্রামের বটতলা এলাকায় রাসেল তার লোকজন এনে আমাদের উপর উপর হামলা চালায়। এসময় আমাকে কুপিয়ে মারাত্মক আহত করে। আমার পিঠে ২ টি, বুকে একটি ও হাতে একটি দেশীয় অস্ত্র দিয়ে কোপ দিয়ে জখম করে।
স্থানীয় বাসিন্দা তৌহিদুর রহমান বলেন, ভাজনডাঙ্গা গুচ্ছ গ্রামের মাদক ব্যবসার ইতিহাস গ্রায় ২০ বছরের। পুলিশ প্রশাসন নিয়মিত এখানে অভিযান পরিচালনা করে। মাদক ব্যবসায়ীদের আটকও করে। এখানে একজন আটক হলে তার পরিবর্তে আরেকজন মাদক ব্যবসায়ী দাড়িয়ে যায়। আজ সকালে যারা রাজুকে কুপিয়ে আহত করেছে তারাও নিয়মিত মাদক মামলার আসামী।
স্থানীয় ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ আওয়াল হোসেন তনু বলেন, ভাজনডাঙ্গা গুচ্ছ গ্রামে মাদক ব্যবসা নিয়ন্ত্রনের বাইরে চলে গেছে। সেখানে পুলিশ অভিযান করতে গেলে নিজেরাই কয়েকবার হামলার শিকার হয়েছে। ভাজনডাঙ্গা এলাকাটি মাদকমুক্ত করতে হলে প্রশাসন, পুলিশ, সাংবাদিকসহ সকল পক্ষেই সহযোগীতা প্রয়োজন।
ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: সালাউদ্দিন এ প্রসঙ্গে বলেন, বিষয়টি আমাদের নজরে এসেছে। এ বিষয়ে একটি সাধারন ডায়েরী হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহনের কাজ চলছে। মাদক নির্মূলে আমরা বদ্ধপরিকর।
#হাসানউজ্জামান ও রাশেদুল হাসান কাজল, ফরিদপুর।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।