• ঢাকা
  • শনিবার, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২৪ ইং
সালথায় বেতন বৃদ্ধি ও চাকরি স্থায়ীকরণের দাবিতে  মানববন্ধন

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ন্যাশনাল সার্ভিস কর্মসূচির মাধ্যমে যুব ও যুব মহিলাদের কর্মসংস্থান সৃস্টি করে মাদার অব হিউম্যানিটি দেশরত্ন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে কৃতজ্ঞতা জ্ঞাপন পূর্বক প্রধানমন্ত্রীর অগ্রাধিকার ভিত্তিক প্রকল্প ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় সকল কার্য সহকারী দের বেতন বৃদ্ধি ও চাকরী স্থায়ীকরনের দাবিতে ফরিদপুরের সালথায় মানববন্ধন করেছে ন্যাশনাল সার্ভিস কর্মসূচিতে কর্মরত বেকার যুবক ও যুব মহিলারা।

বাংলাদেশ নাশনাল সার্ভিস পরিষদ সালথা উপজেলা শাখার আয়োজনে মঙ্গলবার (২৫ জুন) বেলা ১১টায় সালথা উপজেলা পরিষদের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা বেতন বৃদ্ধি ও চাকরি স্থায়ীকরণের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানান।

বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস সালথা উপজেলা শাখার সভাপতি মোঃ আরিফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শওকত হোসেনের সঞ্চালনায় মানববন্ধনে আ বক্তব্য রাখেন, সহসভাপতি সাজ্জাদ হোসেন শফিকুল ইসলাম, মোঃ মাহবুব হোসেন মোল্যা, যুগ্ন সম্পাদক নাজমুল মাতুব্বর, সাহেবুজ্জামান মিয়া অব্র, সাংগঠনিক সম্পাদক রাজু কুমার দাস, দপ্তর সম্পাদক মতিউর রহমান, প্রচার সম্পাদক শাহাআলম হোসেন রাজিব সহ বেকার কয়েকশো যুবক যুবতি।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশ ন্যাশনাল সার্ভিসে মাননীয় প্রধানমন্ত্রী সালথার অবহেলিত ৫০০ জন বেকার যুবক ও যুব মহিলাদের কর্মসংস্থান সৃস্টি করেছেন। আমরা মাননীয় প্রধানমন্ত্রী ও তার পরিবারের জন্য দোয়া করি এবং আজীবন দোয়া করে যাবে। বর্তমানে প্রকল্পের মেয়াদ শেষে ৫০০ জন বেকারের সংসার চালাতে কষ্ট হচ্ছে। ৫০০ টি পরিবারের কথা চিন্তা করে আমাদের চাকরি স্থায়ীকরন ও বেতন বৃদ্ধি করে আমাদের বেকার জীবনের অভিশাপ থেকে মুক্তি দিবেন।

বক্তারা আরও বলেন, প্রয়াত সংসদ উপনেতা নগরকান্দা ও সালথার উন্নয়নের রুপকার বীর মুক্তিযোদ্ধা সৈয়দা সাজেদা চৌধুরী এই প্রকল্পের মাধ্যমে আমাদের কর্মসংস্থান সৃস্টি করেছেন। আমরা সকলেই তার জন্য দোয়া করি। মাননীয় উপজেলা নির্বাহী অফিসার অফিসার, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মহোদয়, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক মহোদয়, মাননীয় জেলা প্রশাসক মহোদয় ও মাননীয় সংসদ সদস্য শাহাদাব আকবর লাবু চৌধুরীর মাধ্যমে বর্তমান সরকারের কাছে আমরা আমাদের চাকরি স্থায়ীকরন ও বেতন বৃদ্ধির আবেদন জানাই। আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।

২৫ জুন ২০২৪ইং

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।