• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
ফরিদপুরে সাম্প্রতিক কিশোর অপরাধের কারণ ও প্রতিকার শীর্ষক সেমিনার

মানিক কুমার দাস, ফরিদপুর জেলা প্রতিনিধি:-

ফরিদপুরে সাম্প্রতিক কিশোর অপরাধের কারণ ও প্রতিকার শীর্ষক এক সেমিনার সোমবার সকাল ১১ টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

ফরিদপুরে পুলিশ সুপার আলিমুজ্জামান বিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ মোশারফ আলী, অধ্যাপক বি এম সাইফুর রহমান, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, সাংবাদিক পান্না বালা, ব্লাস্টের সমন্বয়কারি শিপ্রা গোস্বামী, রাসিনের নির্বাহী পরিচালক আসমা আক্তার মুক্তা, অম্বিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ চৌধুরী বারি, জাহাপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইসহাক হোসেন, নুরুল ইসলাম, ফাতেমা বেগম, প্রমূখ।

অনুষ্ঠানে মূল প্রবন্ধ পাঠ করেন সহযোগী অধ্যাপক লুৎফর রহমান।

সভায় কিশোর অপরাধ বৃদ্ধি পাওয়াকে এক মারাত্মক সামাজিক অবক্ষয় বলে মনে করা হয়। এ জন্য সর্বস্তরের জনগণকে একসাথে এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

অনুষ্ঠানে বিভিন্ন ইউপি চেয়ারম্যানরা তাদের অভিজ্ঞতা ব্যক্ত করেন। একই সাথে তাদের পরবর্তী পরিকল্পনা ও এবং কিশোর অপরাধ নির্মূলে তাদের পরবর্তীতে কি করনীয় তা নিয়ে আলোচনা করেন।

অনুষ্ঠানে সভাপতির ভাষণে পুলিশ সুপার আলিমুজ্জামান কিশোর অপরাধ নির্মূল করতে সর্বস্তরের সহযোগিতা কামনা করেন। একই সাথে তিনি এ ব্যাপারে অভিভাবকদের ও জনপ্রতিনিধিদের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।