• ঢাকা
  • শনিবার, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২৪ ইং
ভাঙ্গায় দুর্গম বিলের মধ্যে থেকে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

মোঃ রমজান সিকদার ভাঙ্গা(ফরিদপুর) সংবাদদাতা-২৬/৬)২৪

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের ফুকুরহাটি এলাকার দুর্গম চতলবিলের মধ্যে থেকে অজ্ঞাত এক নারীর(২৫) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৬ জুন) সকালে স্থানীয় জেলেরা মাছ ধরতে গিয়ে লাশ দেখে পুলিশকে দেয় এবং পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ।
নিহতের মাথা বিচ্ছিন্ন ও শরীরের মাংস পচে গলে হাড়ঁ বেরিয়ে গেছে। পুলিশ ও স্থানীয়দের ধারনা কোন দূস্কৃতিকারীরা ১৫/২০ দিন আগে মহিলাকে হত্যা করে লাশটি সেখানে ফেলে রাখে ।

স্থানীয় গ্রাম পুলিশ অজিত কুমার জানান, প্রায় ৯ কিলোমিটার দৈর্ঘ্য চতলার বিলটি দুর্গম এলাকা হওয়াতে সেখানে জনমানুষের বিচরণ খুবই কম।
বিলের মধ্যে খান নিচু জমিতে বছর জুড়ে পানি থাকে এবং এলাকার লোকজন মাছ ধরে। আজ সকালে একজন গ্রামবাসী বিলের মধ্যে মাছ ধরতে গিয়ে লাশটি দেখতে পেয়ে আমাকে খবর দেয় । পরে আমি থানায় খবর দিলে ভাঙ্গা থানা থেকে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
তিনি আরো জানান, পুরো বিলে পাট ক্ষেত। সালোয়ার পরিহিত ও গলিত লাশটি পাট ক্ষেতের পাশে ছন ক্ষেতে দেখতে পাই । লাশের মাথা বিচ্ছিন্ন দুরে চুল পড়ে কঙ্কাল বেরিয়ে গেছে। পায়ের দিকের মাংস নেই। ধারনা করা হচ্ছে, বেশকিছু দিন আগে কে বা কাহারা মহিলাকে হত্যা করে লাশটি পাট ক্ষেতে ফেলে চলে গেছে ।

এব্যাপারে ভাঙ্গা থানার এস,আই অমিও জানান, আমি থানা থেকে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। পরে স্থানীয় গ্রামবাসী ও সাংবাদিকেরা এবং পুলিশের উর্ধতন কর্মকর্তাগন ঘটনাস্থলে আসেন । চতুর্দিকে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়েছে। লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করার পর ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানোর হবে।

এ ব্যাপারে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মামুন আল রশিদ জানান, ভাঙ্গা থানায় গত এক মাসের মধ্যে কোন মহিলা নিখোঁজ হয়েছে এ সংক্রান্ত কোন জিডি বা অভিযোগ নাই। ধারনা করা হচ্ছে কোন অপরাধী দুর থেকে মহিলাকে এনে হত্যা করে লাশ ফেলে চলে গেছে । এঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয় এএসপি ভাঙ্গা সার্কেল তালাত মাহমুদ শাহেনশাহ জানান , চতল বিলের মধ্যে পাট ক্ষেত থেকে এক মহিলার গলিত লাশ উদ্ধার করা হয়েছে।
সংবাদ পেয়ে আমি ও ভাঙ্গা থানার ওসি, সিআইডি এবং পিবিআই সবাই ঘটনা স্থলে উপস্থিত হয়েছি। লাশের পরিচয় শনাক্তের চেষ্টা করছি। ঘটনাটি কিভাবে ঘটলো তদন্ত করে প্রকৃত ঘটনা সনাক্ত করে অপরাধীদের আইনের আওতায় আনতে সক্ষম হব।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।