• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
দেশের মাটি, গাছ লাগিয়ে করবো খাঁটি স্লোগানে আলফাডাঙ্গায় বৃক্ষ রোপন

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি ঃ ‘দেশের বায়ু, দেশের মাটি, গাছ লাগিয়ে করবো খাঁটি’ এই স্লেগানকে সামনে রেখে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ করা হয়েছে।

গতকাল সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে উপজেলার আলফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজ, আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মিঠাপুর দারুস সুন্নাহ্ মাদ্রাসা চত্বরে ফলজ গাছসহ বিভিন্ন প্রকক্ষরোপন করা হয়েছে। ‘হৃদয়ে আলফাডাঙ্গা’ গ্রুপ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন এ কর্মসূচির আয়োজন করে।

বৃক্ষরোপনকালে উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের অফিসার ইনচার্জ মো. মনিরুল হক সিকদার, আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাজমুল হাসান, ডা. নাজমুল হাসান বাপ্পি, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এনায়েত হোসেন, সাধারণ সম্পাদক আলমগীর কবীর, উপজেলা ক্যাবের সভাপতি কবীর হোসেন, শিল্পকলা একাডেমী সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম নাঈম, হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপের সদস্য মিয়া রাকিবুল, মনিরুল ইসলাম, তরিকুল ইসলাম তৌকির, আশফুন নাহার এলিজা, রানু আক্তার, আসিফ সিকদার, গোলাম কিবরিয়া, মেহেদী হাসান ও বাসুদেব কুন্ডু প্রমুখ। প্রসঙ্গত, ২০১৭ সালের ২ এপ্রিল হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপ নামে স্বেচ্ছসেবী সংগঠনের যাত্রা শুরু।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।