• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
উন্নয়নের ছায়াতলে ঐক্যবদ্ধ হয়ে আগামীতেও কাজ করতে হবে -নিক্সন চোধুরী এমপি

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-২৮/৮/২০২২
ফরিদপুর-৪ আসনের এমপি ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, উন্নয়নের ছায়াতলে ঐক্যবদ্ধ হয়ে আগামীতেও কাজ করতে হবে। ২০১৪ ও ২০১৯ সালে ফরিদপুর-৪ আসনের জনগন আমাকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করে তাদের সেবা করা জন্য এমপি বানিয়েছে। আমি আমার যৌবনের তোয়াক্কা না করে জনগনের ভালবাসার মুল্য দিতে আজ পর্যন্ত উন্নয়নের কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যোগ্য মনে করেছেন বিধায় আমাকে যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার বানিয়েছেন। আগামী ২০২৩ সালের নিবার্চনে আপনারাই সিদ্ধান্ত নিবেন উন্নয়নের ছায়াতলে থাকবেন না মুখের চাপাবাজিদের দলে থাকবেন।
রোববার বিকালে ভাঙ্গা উপজেলার চান্দ্রা ইউনিয়নের সলিলদিয়া সড়কের পাকাকরন ভিত্তি প্রস্তর স্থাপন কালে এক আলোচনা সভায় এসব কথা বলেন এমপি নিক্সন চৌধুরী। তিনি এসময় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাকে উদ্দেশ্য করে বলেন, সম্প্রতি কাজী জাফরউল্লাহর লোকজন গুজব রটাচ্ছে যে, আগামী নিবার্চনে কাজী জাফরউল্লাহ
নৌকা প্রতিক পেলে আমি নিক্সন চৌধুরী নিবার্চন করব না। আমি হাজারো জনতার সামনে আজ বলে যাচ্ছি কাজী জাফরউল্লাহ নৌকা প্রতিক পাক আর তার চেয়ে আরো বড় কোন প্রতিক পাক তাতে আমার কিছু যায় আসেনা। আপনারা জনগন যদি আমাকে চান তাহলে আমি আপনাদের সাথে নিয়েই আগামী নিবার্চন করব ইনশাল্লাহ। আমি যদি দীর্ঘ ৯ বছর আপনাদের উন্নয়ন ও মুল্যায়ন দিয়ে থাকি তাহলে অবশ্যই আপনারা আমার পাশে থাকবেন। আমি আপনাদের সাথে নিয়ে আগামীতেও জনগনের সেবা করে যাব।

চান্দ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেক মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম,হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগওে নেতা-কর্মীগণ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।