• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
সালেহা মোশাররফ এমপি’র ৮ম মৃত্যুবার্ষিকী আজ

বিভাষ দত্ত,ফরিদপুর 
সাবেক সংসদ সদস্য ও সদরপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বেগম সালেহা মোশাররফের ৮ম মৃত্যুবার্ষিকী আজ সোমবার।
মরহুমের কনিষ্ঠ পুত্র সদরপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক অ্যাড. শায়েদীদ গামাল লিপু জানিয়েছেন, এ উপলক্ষে মরহুমের নির্বাচনী এলাকা সদরপুর ও চরভদ্রাসন উপজেলার সকল মসজিদে বাদ যোহর কোরআন খানি ও বিশেষ দোয়ার ব্যবস্থা করা হয়েছে। এছাড়া বিভিন্ন এতিমখানায় দোয়া ও খাদ্য সরবরাহ করা হবে। হিন্দু ধর্মাবলম্বীদের জন্য বিভিন্ন মন্দিরে বিশেষ প্রার্থনা করা হবে।
ফরিদপুরে মরহুমের ঝিলটুলীস্থ নিজ বাসভবনে সারাদিন ব্যাপী কোরআন খানি ও দোয়ার ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও মরহুমের প্রতিষ্ঠিত সদরপুর সরকারি ডিগ্রি কলেজে দোয়া ও আলোচনা, সদরপুর মহিলা কলেজে আলোচনা ও দোয়া মাহফিল, ঢেউখালী উচ্চ বিদ্যালয়ে সকাল ১১টায় দোয়া ও আলোচনা এবং ফরিদপুরে সকাল সাড়ে ৭টায় আলীপুরস্থ কবরস্থানে মরহুমের কবর জিয়ারত ও দোয়া, বিকাল ৪টায় সদরপুর সদরপুর শিল্পকলা একাডেমীর মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান ও মরহুম এবং মরহুমের স্বামী ভাষা সৈনিক, স্বাধীনতা সংগ্রামী, মুক্তিযুদ্ধের সংগঠক, সাবেক সংসদ সদস্য, ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. মোশাররফ হোসেনের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। স্মরণ সভায় উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য
জননেতা কাজী জাফর উল্ল্যা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ্ মো: ইশতিয়াক আরিফ। স্মরণ সভায় সভাপতিত্ব করবেন সদরপুর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ফকির এ সাত্তার।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।