• ঢাকা
  • সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং
দুর্বৃত্তের দেয়া আগুনে কৃষকের ঘর পুড়ে ছাই

ঝালকাঠির রাজাপুরে গভীর রাতে কৃষকের ঘরে অগ্নিকান্ড ঘটে পুড়ে ছাই হয়ে গেছে তার শেষ সম্বলটুকু। উপজেলার গালুয়া ইউনিয়নের দক্ষিন পুটিয়াখালি এলাকায় দরবেশ বাড়ী সংলগ্নে গতকাল গভীর রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।এ অগ্নিকান্ডে কৃষক লিটন হাওলাদার ঘর পুড়ে ছাই হয়ে গেছে। লিটন হাওলাদার ঔ এলাকার মৃত গনী হাওলাদারের ছেলে। ভুক্তভোগী কৃষক লিটন হাওলাদার অভিযোগ করে বলেন,আমার ছোটো ভাই নাসির হাওলাদারের সাথে দীর্ঘদিন ধরে আমার পারিবারিক বিরোধ চলে আসছিলো। তাই আমি অন্য বাড়ীতে বসবাস করি। শনিবার দিবাগত রাত আনুমানিক ২.৩০ ঘটিকার সময় আমি ডোবা ও নালা থেকে মাছ শিকার করে আমার ঘরের পিছন থেকে যাওয়ার সময় দেখি আমার ঘরে আগুন জ্বলছে। আমি কাছাকাছি আসলে দেখতে পাই আমার ছোটো ভাই নাসির সহ নাম না জানা আরো এক জন লোক গভীর রাতে তারা ষড়যন্ত্রমূলক আমার ঘরে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দিয়ে পালাচ্ছে।

স্থানীয় ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য দুলাল তালুকদার জানান, লিটনের ঘরে গভীর রাতে কেউ আগুন লাগিয়ে দিয়েছে বলে আমরা ধারণা করতেছি।কিন্তু লিটনের দাবি তার ছোটো ভাই নাসির পূর্ব শত্রুতার জেরে আগুন লাগিয়েছে।
রাজাপুর থানা পুলিশ বলেন, এ অগ্নিকান্ডের ঘটনায় শনিবার দুপুর পর্যন্ত থানায় কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।