• ঢাকা
  • শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ ইং
মানুষের সেবায় শহর আওয়ামীলীগের ফ্রি এ্যাম্বুলেন্স চালু হলো ফরিদপুরে

বিজয় পোদ্দার, ফরিদপুর :

করোনা ভাইরাসে যখন পৃথিবী বিপর্যস্ত তখন বাংলাদেশেও এর প্রদুর্ভাব মানুষকে নাকাল করে দিয়েছে। বর্তমান সরকারের কিছু সময় উপযোগী পদক্ষেপের কারণে এখন পর্যন্ত মৃত্যু হার কমানো গেলেও আক্রান্তের সংখ্যা বাড়ছে। মানবতার আঁচল হয়ে এবার করোনা আক্রান্ত মানুষের সেবায় বাংলাদেশ আওয়ামীলীগ ফরিদপুর শহর শাখার উদ্যোগে ৪টি ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস যাত্রা শুরু করলো।

মঙ্গলবার দুপুরে ফরিদপুর জেলা আওয়ামীলীগ কার্যালয় চত্তরে ফিতা কেটে এই মহৎ কর্মসূচির উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন। শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিরের সঞ্চালণায় এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক আইভি মাসুদ, আওয়ামীলীগ নেতা সামচুল বারি সানু, আবু নাঈম, ইমতিয়াজ আসিফ, এম.এ বাতেন, মনির হোসেন, আব্দুল কাদের মোল্যা, বিজয় পোদ্দার, নূরুল আমিন বাপ্পি, আব্দুর রাজ্জাক সেলিম, তুষার দত্ত, ইমরান চৌধুরী সিজার, নূরুল আরেফিন আবীর, শাহরিয়ার ইসলাম দিপ্তসহ নেতৃবৃন্দ।

এই সেবা সার্ভিসটি ৯৯৯ এর অর্ন্তভূক্ত চারটি এ্যাম্বুলেন্সের পৃথক নামকরণ রয়েছে। মা থেকে পপুলার, বাস, ডক্টর। আক্রান্ত ফরিদপুরের ২৭টি ওয়ার্ড ও ৯টি থানার করোনায় বিপর্যস্ত যে কেউ সেবা পেতে ৯৯৯ এর মাধ্যমে অবগত করে এই সেবা নিতে পারেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।