• ঢাকা
  • শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ ইং
গলাচিপায় চা বিক্রেতাকে হত্যার প্রতিবাদে আসামীদের দ্রুত গ্রেফতার, ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

সঞ্জিব দাস, গলাচিপা , (পটুয়াখালী) প্রতিনিধি।
পটুয়াখালীর গলাচিপা উপজেলার ৬নং ডাকুয়া ইউনিয়নের ব্রীজ বাজারের চা- বিক্রেতা নূরুল ইসলাম ধলা কে পারিবারিক জমা জমির বিরোধের জেরে পূর্ব-শত্রুতায় গত শুক্রবার ২৫ জুন শুক্রবার দিবালোকে স্থানীয় ব্রীজ বাজারে জসিম মীর, তার ছেলে মীরাজ মীর এবং গলাচিপার বিভিন্ন এলাকার ভাড়াটিয়া লাঠিয়াল বাহীনি দিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে।

এ নির্মম হত্যার প্রতিবাদে সকল হত্যাকারী আসামীদের দ্রুত গ্রেফতার এবং ধৃত আসামীদের নিশ্চিত ফাঁসির দাবীতে ২৯ জুন মোঙ্গলবার স্থানীয় পাড়-ডাকুয়া ব্রীজ বাজারে প্রায় ৫’শতাধিক জনসাধারণ স্কুল শিক্ষক, নারী পুরুষ, ব্যাবসায়ী মহল এবং নিহতের পরিবার বর্গের নেতৃত্বে ঘন্টা ব্যাপি মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল করেন। মানববন্ধনে নিহতের স্ত্রী নাজমুন নাহার তার স্বামীর হত্যাকারীদের সকল আসামীদের দ্রুত গ্রেফতার এবং ধৃত আসামীদের নিশ্চিত ফাঁসির দাবী করে মাননীয় প্রধাণমন্ত্রীর কাছে সহযোগীতা কামনা করেন।

উল্লেখ্য এ নির্মম হত্যার ঘটনায় নিহতের স্ত্রী নাজমুন নাহার বাদী হয়ে ২৬ জুন শনিবার অজ্ঞাত নামা সহ ৫১ জনের বিরুদ্ধে গলাচিপা থানায় একটি হত্যা মামলা দ্বায়ের করলে, ঐ দিনেই গলাচিপা থানা পুলিশ অভিযান চালিয়ে স্থানীয় বাজারের সিসি টিভির ফুটেজ দেখে ৬ জন আসামী গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।