• ঢাকা
  • শুক্রবার, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
রাজনৈতিক নেতারা অপরাধীদের জন্য তদবির না করেন তাহলে সমাজ থেকে মাদক সহ সকল অপরাধ দমন সম্ভব – এমপি নিক্সন চৌধুরী

ফরিদপুর-৪ আসনের (সদরপুর, ভাঙ্গা ও চরভদ্রাসন) সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান পিপিএম (সেবা) একজন সৎ ও যোগ্য পুলিশ কর্মকর্তা। তিনি ব্যক্তিগত জীবনে একজন সৎ লোক। একইসাথে তিনি তার কর্মস্থলেও কোনপ্রকার অসততা কিংবা অসাধুতার স্থান দেন না। এজন্য তার নেতত্বে ফরিদপুরের মাদক নির্মূলের উপযুক্ত সময় এখনই।
শনিবার (২ মার্চ) বিকেলে সদরপুরের বাইশরশিতে শিবসুন্দর একাডেমী মাঠে ফরিদপুর পুলিশের ভাঙ্গা সার্কেল আয়োজিত এক মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নিক্সন চৌধুরী একথা বলেন।

এসময় তিনি থানাগুলোতে দালাল ও প্রতারকদের উপদ্রবের ব্যাপারে দৃষ্টি আকর্ষণ করে বলেন, আমার নির্বাচনী এলাকায় সবধরনের টাউট-বাটপার ও দালাল হতে থানাগুলোকে মুক্ত রাখতে সচেষ্ট আছি।

তিনি প্রশাসন ও রাজনীতিকে আলাদা করে দেয়ার তাগিদ দিয়ে বলেন, যদি রাজনৈতিক নেতারা অপরাধীদের জন্য তদবির না করেন তাহলে সমাজ থেকে মাদক সহ সকল অপরাধ দমন সম্ভব হবে। পুলিশ প্রশাসন তাহলে নিরপেক্ষভাবে কাজ করতে পারবে। এভাবেই আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে পারবো।

তিনি বলেন, আমাদের সকল উন্নয়নের অর্জন বিলীন হয়ে যাবে যদি আমাদের সন্তানেরা মাদকাসক্ত হয়ে পড়ে। সমাজকে মাদকমুক্ত করার এখনই উপযুক্ত সময়। মাদক ব্যবসায়ী যেই হোক তার পক্ষে কারো তদবিরকে প্রশ্রয় দিবেন না। ওয়েলকাম পার্টি, ইয়াবা ব্যবসায়ীরা দু’দিনেই বাড়িতে বিল্ডিং দেয়। তাদের ব্যাপারে তৃণমূল থেকে তথ্য সংগ্রহ করে পুলিশ সুপারকে জানান। তিনি মাদকের বিরুদ্ধে ফরিদপুরের পুলিশ সুপারের গৃহিত পদক্ষেপের প্রশংসা করেন।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান পিপিএম (সেবা) বলেন, মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। যদি কোন পুলিশ সদস্য মাদক সংশ্লিষ্টতায় জড়িয়ে পড়েন তাহলে তার বিরুদ্ধেও আমরা বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করবো।
সভায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব ও সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার। সভাপতিত্ব করেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) গাজী রবিউল ইসলাম।

সমাবেশ বক্তব্যের শুরুতে প্রধান অতিথি নিক্সন চৌধুরী এমপি উপস্থিতদের নিয়ে মাদকবিরোধী শপথ পরিচালনা করেন। এসময় মাদক সংশ্লিষ্টদের সাথে সম্পর্ক না রাখার ও সকল ধরণের মাদক দ্রব্য ত্যাগ করে পুলিশ প্রশাসনকে সহায়তা করার অঙ্গিকার করেন।
তার আগে নিক্সন চৌধুরীর ব্যক্তিগত তহবিল হতে সদরপুর ও ভাঙ্গা থানা পুলিশের জন্য দু’টি গাড়ি উপহার দেন। প্রধান অতিথির হাত হতে গাড়ির চাবি গ্রহণ করেন পুলিশ সুপার আলিমুজ্জামান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১