• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
সদরপুরে মোটরসাইকেলের ধাক্কায় নারী নিহত

সদরপুর (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সদরপুরে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় রোকেয়া বেগম (৫০) এক পথচারী নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেল চালক ও আরোহী গুরুত্বর আহত হয়। তাদের ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার চরবিষ্ণপুর ইউনিয়নের কাঁঠাল তলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত রোকেয়া বেগম উপজেলার আলী হোসেন ডাঙ্গী এলাকার খবির মোল্যার স্ত্রী।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার জয়বাংলা বাজার হতে চাঁদপুর গামী মোটরসাইকেল চালক রবিউল বেপারি চর বিষ্ণপুর পৌঁছালে পথচারী রোকেয়া বেগমকে পেছন থেকে ধাক্কা দেন চালক। এ সময় রোকেয়া মারাত্বক ভাবে আহত হন। মোটরসাইকেল চালক রবিউল ও তার সাথে থাকা আরোহী ইমরান গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাদের তিনজনকে উদ্বার করে সদরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে রোকেয়ার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।
মোটর সাইকেল চালক রবিউল উপজেলার চরবিষ্ণপুর ইউনিয়নের রেজাউল বেপারীর ছেলে এবং আরোহী ইমরান হোসেন একই গ্রামের লোকমান সরদারের ছেলে।
এ ব্যাপারে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন আল রশিদবলেন, এখনো পর্যন্ত কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানা যায়।

মোঃ নুরুল ইসলাম
সদরপুর, ফরিদপুর
তাং -৩০-০৮-২০২৩ইং

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।