• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
প্রেমিকাকে ব্যাগে ভরে নিয়ে গেলেন জঙ্গলে, অতঃপর ফুল দিয়ে ভালবাসা

রাশিয়ার জাতীয় স্তরের নারী ক্রীড়াবিদ এলেনা রুখলাইডাকে তার প্রাক্তন স্বামী একটি ডেটে নিয়ে যেতে চাইলে সে রাজি না হওয়ায় তাকে একটি ব্যাগে ভরে টেনে নিয়ে যান। পরে জঙ্গলে নিয়ে ডেট করে আবার ছেড়েও দেন। এ ঘটনা সিসিটিভি ফুটেজে দেখে হতবাক পুলিশ।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ইয়ারোস্লাভ ফকিন নামে ওই ব্যক্তি ইলিনাকে একটি স্পোর্টস কিটের ব্যাগে ভরে নিয়ে গিয়েছে ডেটে। জোর করে জঙ্গলের মধ্যে তাকে নিয়ে গিয়ে ব্যাগ থেকে বের করেছেন। তারপর ফুল দিয়েছেন এবং ছেড়ে দিয়েছেন।

কিন্তু গোটা ঘটনায় তীব্র আতঙ্ক তৈরি হয়েছে ইলিনার মধ্যে। আর হবে নাই বা কেন!‌ ডেটে যেতে চাননি বলে তাকে এভাবে অপহরণের কায়দায় ডেটে নিয়ে যাওয়া হবে, এটা তো তিনি ভাবতেই পারেননি।

কোনওভাবে ‌স্বামীর হাত থেকে মুক্তি পাওয়ার পর পুলিশকে ইলিনা জানিয়েছেন, তার প্রাক্তন স্বামী কয়েকদিন আগেই হুমকি দিয়েছিল সে তাকে আস্তে আস্তে মেরে ফেলবে। সেই কারণেই হঠাৎ সেদিন চড়াও হওয়ার পর খুব ভয় পেয়ে গিয়েছিলেন তিনি।

এরপরই প্রাক্তন স্বামী তার গলায় ছুরি ধরে এবং হাত, মুখ বেঁধে একটা স্পোর্টস কিট ব্যাগের মধ্যে ভরে নেয়। তারপর অবলীলায় সেই ব্যাগ টেনে নিয়ে চলে যায় পাশের জঙ্গলে। সেখানেই ডেটের জন্য ব্যাগের ভিতর থেকে প্রেমিকাকে বের করে মুক্ত করে। ঘটনার পরেই অবশ্য পুলিশকে সমস্ত কথা জানিয়েছেন ইলিনা। পুলিশ ইতিমধ্যে অপহরণের অভিযোগে ইলিনার প্রাক্তন স্বামীকে গ্রেফতার করেছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।