• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
সালথায় মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ আ.লীগ নেতার

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ফরিদপুরের সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. আলমগীর মিয়া। বুধবার সকাল ১১ টায় স্থানীয় একটি ব্যক্তিগত অফিসে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ওই আওয়ামী লীগ নেতা আলমগী মিয়া বলেন, সালথায় সরকারি স্থাপনায় তা-বের ঘটনায় গত ২৬ জুন রাতে যদুনন্দী ইউনিয়নের খারদিয়া এলাকার একাত্তরের মানবতা বিরোধী অপরাধে মৃত্যুদ-প্রাপ্ত আসামী আবুল কালাম আজাদ ওরফে বাচ্চু রাজাকারের প্রধান সহযোগী ৯টি মামলার আসামী রফিক মোল্যাকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে গ্রেপ্তার করার থেকে তার সন্ত্রাসী বাহিনীর সদস্যরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমার বিরুদ্ধে নানা ধরণের মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। এমনকি রফিক মোল্যাকে যদুনন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক দাবী করেও প্রচার করছে তারা। এভাবে অপপ্রচার করে আমাকে সমাজে হেয় করা হচ্ছে। আমার বিরুদ্ধে এই অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবু বকর সিদ্দিক, ইউপি সদস্য সিরাজ বিশ্বাস, বাচ্চু রাজাকারের বিরুদ্ধে যুদ্ধাপরাধের মামলার অন্যতম স্বাক্ষী রওশন শেখ, আওয়ামী লীগ নেতা আমিন খন্দকার, দাউদ শেখ প্রমুখ।

৩০ জুন ২০২১

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।