• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
বোয়ালমারীতে ছাত্রলীগ সভাপতির মাসহ করোনায় একদিনে তিন মৃত্যু

বোয়ালমারী -আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোর্তুজা আলী তমালের মাসহ দুই নারী ও এক পুরুষ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে। এর আগে ২৮ জুন আরো তিন নারী করোনায় আক্রান্ত হয়ে মারা যায়। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বোয়ালমারী পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ডের ছোট কামারগ্রামের বাসিন্দা রিনা বেগম (৫৫) করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে বুধবার সকালে মারা যান। তিনি বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোর্তজা আলী তমালের মা কামারগ্রামের সৈয়দ আব্দুল মান্নানের স্ত্রী। একই দিন পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের ছোলনা গ্রামের মো. আব্দুর রহমান মিয়ার স্ত্রী জোসনা বেগম (৭০) নামে এক নারী উপজেলার শেখর ইউনিয়নের গঙ্গানন্দপুর গ্রামের বোনের বাড়িতে মারা যান। ওই দিন বিকেলে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আঁধারকোঠা গ্রামের আবুল কাশেম কাজী (৬৮) নিজের বাড়িতে করোনা উপসর্গ নিয়ে মারা যান। এর আগে গত ২০ জুন কাশেম কাজীর মেয়ে করোনায় আক্রান্ত হয়ে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সেই থেকে কাশেম কাজীর পরিবারের সদস্যরা       করোনায় আক্রান্ত হয় বলে পারিবারিক সূত্রে জানা যায়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. খালেদুর রহমান জানান, বোয়ালামারী উপজেলায় বর্তমানে ১৯০ জন করোনা রোগী হাসপাতালের তত্ত্বাবধায়নে নিজ নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। গত ২৮ ও ২৯ জুন পাঁচ নারী করোনা রোগীকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিলো। এ উপজেলায় আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে বলে তিনি জানান। তবে তিনি সকলকে মাক্স পরার প্রতি গুরুত্ব দিতে অনুরোধ করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।