• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
ফরিদপুরে ৩ দিন ধরে নিখোঁজ এক কলেজ ছাত্রী

নিখোঁজ কলেজ ছাত্রী মাফিয়া আক্তার।

বোয়ালমারী -আলফাডাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি 

ফরিদপুরের বোয়ালমারীতে মাফিয়া আক্তার (১৯) নামে এক কলেজ ছাত্রী গত তিনদিন ধরে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছে।

মাফিয়া পাশের উপজেলা মধুখালির মেগচামী ইউনিয়নের বামুন্দি গ্রামের মিজানুর শেখের মেয়ে। সে মামা বাড়ি দাদপুর ইউনিয়নের ভাটদী গ্রামে থেকে কাদিরদী ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষে পড়ালেখা করেন। এ ঘটনায় নিখোঁজ ছাত্রীর মামা মো. মনিরুল ইসলাম গত ২৭ মে বোয়ালমারী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর-১১০২।

জানা গেছে, বৃহস্পতিবার (২৭ মে) সকালে মাফিয়া আক্তার মামা বাড়ি উপজেলার দাদপুর ইউনিয়নের ভাটদী গ্রাম থেকে বের হয়ে কলেজের কাজ শেষ করে সন্ধ্যা পর্যন্ত ওই ছাত্রী বাড়িতে না ফেরায় আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খোজাখুজি করে তার সন্ধান না পেয়ে ওইদিন রাতে তার মামা মো. মনিরুল ইসলাম বোয়ালমারী থানায় জিডি করেন। সে স্বেচ্ছায় কারো সঙ্গে কোথাও চলে গেছে নাকি অপহৃত হয়েছে তা জানা যায়নি।

ওই ছাত্রীর মামা মনিরুল ইসলাম জানান, ১২ বছর ধরে আমার বাড়িতে থেকে লেখা পড়া করছে মাফিয়া। মাফিয়ার উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি, গায়ের রঙ ফর্সা, চুল লম্বা, মুখমন্ডল গোলাকার, পরনে তার সবুজ রঙের বোরখা ছিলো।

জিডির ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম বার্তাবাজারকে জানান, কলেজ ছাত্রী নিখোঁজের ঘটনায় থানায় জিডি হয়েছে। নিখোঁজের রহস্য উদঘাটন ও তাকে উদ্ধারে তৎপরতা রয়েছে পুলিশ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।