• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে কৃষক দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

নিরঞ্জন মিত্র (নিরু) (ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

‘‘কৃষক বাঁচাও দেশ বাঁচাও’ এই স্লোগানে ফরিদপুর জেলা কৃষক লীগের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কৃষক দিবস উপলক্ষে (৩০ অক্টোবর) রবিবার সকাল ১১ টার দিকে শহরের আলিপুরে হাসিবুল হাসান লাভলু সড়কের রাসেল স্কয়ার চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় রাসেল স্কয়ারের সামনে গিয়ে শেষ হয়।

এরআগে ফরিদপুর জেলা কৃষক লীগের সভাপতি শেখ শহিদুল ইসলামের সভাপতিত্বে, র‌্যালি উদ্ধোধন ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে র‌্যালিটির উদ্ধোধন করেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক। তিনি তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, দেশ যখন সামনের দিকে এগিয়ে যাচ্ছে তখন একটা কুচক্রী মহল সরকারের উন্নয়নমূলক কার্যক্রমকে ব্যাহত করার জন্য বার বার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তিনি, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মোঃ ইশতিয়াক আরিফ।অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন
জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট প্রদীপ কুমার দাশ (লক্ষণ), সদর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য শেখ আক্তার হোসেন, সালথা উপজেলা কৃষক লীগের সভাপতি সেলিম মোল্লা প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা শ্রমিক লীগের আহবায়ক ও পৌর ১২ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোঃ নাছির জেলা যুব লীগের আহবায়ক কমিটির সদস্য আলী আজগর মানিক, জেলা কৃষক লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. রফিকুল ইসলাম সোহেল, মহিলা বিষয়ক সম্পাদক সবিতা বৈরাগী, সদর উপজেলা সদস্য সচিব জি এম মোর্শেদ প্রিন্স, যুগ্ম আহবায়ক রবিউল হাসান রাজিব, সালথা উপজেলা সাধারণ সম্পাদক আমিন খন্দকার সহ বিভিন্ন উপজেলা, ইউনিয়নের কৃষক লীগের নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।