• ঢাকা
  • রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ ইং
ফরিদপুরে নৌকাডুবির ঘটনায় কোতয়ালী থানায় জিডি করলেন নিখোঁজ দুই শিক্ষকের স্ত্রী

।।রেজাউল করিম,ফরিদপুর।।

নৌকাডুবিতে দুই শিক্ষকের সলিল সমাধি হয়েছে মর্মে আজ সোমবার দুপুরে ফরিদপুর কোতোয়ালি থানায় পৃথক পৃথকভাবে সাধারণ ডায়েরি ( জিডি) করেছেন নিখোঁজ দুই শিক্ষকের স্ত্রী।

আজমল হোসেনের স্ত্রী আফরোজা আক্তারী ও আলমগীর হোসেন এর স্ত্রী জোবাইদা জেসমিন এর লিখিত জিডি নং যথাক্রমে ২৩৭ ও ২৩৮।

উল্লিখিত জিডির বিবরণে বলা হয়,গত ২৫ আগস্ট নৌভ্রমণে গিয়ে সিএন্ডবি ঘাটে৩ নং জেটির কাছে শিক্ষক আজমল হোসেন( ৪৩) ও আলমগীর হোসেন ,(৪০) আকস্মিক ট্রলার ডুবিতে নিখোঁজ হন। অনেক খোজাখুজি করে না পাওয়ায় ধারণা করা হয় তাঁদের সলিল সমাধি হয়েছে।

এসময় কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) এম এ জলিল জানান, আকস্মিক নৌকাডুবি ও শিক্ষকদ্বয়ের নিখোঁজ হওয়ার ঘটনাটি খুবই মর্মান্তিক ও বেদনাদায়ক । তবে আমরা সর্বদা সতর্ক ও তৎপর আছি; কোন সন্ধান পেলেই তাঁদের উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি আশ্বস্ত করেন।

এসময় সারদা সুন্দরী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল ইসলাম, ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান, এ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর দেলোয়ার হোসেনসহ শোকাহত পরিবারের অভিভাবক ও স্বজনরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য , আজমল হোসেন ফরিদপুরের সারদা সুন্দরী বালিকা উচ্চ বিদ্যালয়ের গণিতের সিনিয়র সহকারী শিক্ষক ও আলমগীর হোসেন ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের ইংরেজির সহকারী শিক্ষক।
বুধবার বিকেলে ১৪ জন শিক্ষকের সাথে খলিল মন্ডলের হাট থেকে ইঞ্জিন চালিত নৌকা ভাড়া করে তাঁরা সিএন্ডবি ঘাটে আসেন।

১ ঘন্টার ভ্রমন শেষে ফেরার সময় আনুমানিক বেলা ৫ টা ৪৫ মিনিট অপরাহ্নে নৌকাটি আকস্মিকভাবে ভাটার টানে পন্টুনের নীচে তলিয়ে যায়।

স্থানীয়দের সহায়তায় ১২ জন শিক্ষক ও মাঝি উদ্ধার হলেও আজমল ও আলমগীর পদ্মার স্রোতে তলিয়ে যায়।
জেলাপ্রশাসন,পুলিশ প্রশাসন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, নৌ-পুলিশ,ডুবুরি দল গত ৫ দিন উদ্ধার অভিযান অব্যাহত রাখে এবং গতকাল রবিবার নিখোঁজদের উদ্ধার অভিযান সাময়িক সমাপ্ত ঘোষণা করেন।
তবে স্বজন ও সহকর্মীরা ট্রলার নিয়ে এখনো দুই শিক্ষককে পদ্মায় বিভিন্ন স্থানে খুঁজে বেড়াচ্ছেন বলে জানিয়েছেন স্বজনেরা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।